লঞ্চের আগেই ফাঁস হল Motorola One Action ফোনের ছবি

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
লঞ্চের আগেই ফাঁস হল Motorola One Action ফোনের ছবি

Photo Credit: 91Mobiles

Motorola One Action ফোনে থাকছে Samsung Exynos 9609 চিপসেট

হাইলাইট
  • Motorola One Action ফোনের ছবি ইটারনেটে সামনে এল
  • এই ফোনের পিছনে থাকছে তিনটি ক্যামেরা
  • একাধিক স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই স্মার্টফোন

শিঘ্রই ভারতে আসছে  Moto One Vision। 20 জুন ভারতে এই ফোন লঞ্চ হবে। ইতিমধ্যেই Flipkart এ নতুন Motorola ফোনের জন্য আলাদা পেজ তৈরী হয়েছে। এবার Motorola One Action নামে নতুন একটি ফোনের ছবি ইটারনেটে সামনে এল। ছবিতে এই ফোন সম্পর্কে একাধিক তথ্য জানা গিয়েছে।

ইতিমধ্যে Geekbench ওয়েবসাইটে Motorola One Action ফোনের স্পেসিফিকেশন সামনে এসেছিল। এবার এই ফোনের নতুন ছবি ইন্টারনেটে ফাঁস হয়ে গেল। সেখানে দেখা গিয়েছে Motorola One Action ফোনের পিছনে থাকছে তিনটি ক্যামেরা। ফোনের সামনে থাকছে পাঞ্চ হোল ডিসপ্লে।

Motorola One Action ফোনের পিছনে তিনটি ক্যামেরার সাথেই থাকছে LED ফ্ল্যাশ। এই ফোনের পিছনে থাকতে পারে একটি ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। প্রকাশিত ছতে ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা গিয়েছে। কোম্পানির অন্যান্য ফোনের মতোই Android One প্রোগ্রামের অধীনে লঞ্চ হবে এই স্মার্টফোন।

ইতিমধ্যেই প্রকাশিত রিপোর্টে জানা গিয়েছে Motorola One Action ফোনে থাকছে Samsung exynos 9609 চিপসেট। সাথে থাকছে 4GB পর্যন্ত  RAM আর 128GB পর্যন্ত স্টোরেজ। Motorola One Action ফোনের ভিতরে থাকছে 3,500 mAh ব্যাটারি। নীল, সোনালি ও সাদা রঙে পাওয়া যাবে এই স্মার্টফোন। কবে এই ফোন লঞ্চ হবে জানা যায়নি। যানা যায়নি Motorola One Action এর দাম।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.