আজ ভারতে আসছে Motorola One Action: লঞ্চ ইভেন্ট লাইভ দেখুন এখানে

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আজ ভারতে আসছে Motorola One Action: লঞ্চ ইভেন্ট লাইভ দেখুন এখানে

Motorola One Action ফোনে রয়েছে Samsung Exynos 9609 চিপসেট

হাইলাইট
  • আজ লঞ্চ হবে Motorola One Action
  • গত সপ্তাহে বিশ্বব্যাপী এই ফোন লঞ্চ হয়েছিল
  • অ্যাকশন ছবি তোলার জন্য থাকছে বিশেষ ক্যামেরা

সম্প্রতি ইউরোপে লঞ্চ হয়েছিল  Motorola One Action । শুক্রবার ভারতে আসছে এই স্মার্টফোন। আজ দুপুর 12 টায় নতুন দিল্লিতে এক ইভেন্টে One সিরিজের এই ফোন লঞ্চ করবে Motorola। এই ফোনের পিছনে রয়েছে তিনটি ক্যামেরা। এর মধ্যে একটি ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। এই ক্যামেরা দিয়ে ল্যান্ডস্কেপ ভিডিও তোলা যাবে। থাকছে একটি হোল পাঞ্চ ডিসপ্লে। এই ফোনে রয়েছে একটি 6.3 ইঞ্চি FHD+ ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে একটি অক্টা-কোর Samsung Exynos 9609 চিপসেট, Mali MP3 GPU, 4GB RAM আর 128GB স্টোরেজ।

আজ দুপুর 12 টায় নতুন দিল্লিতে Motorola One Action লঞ্চ শুরু হবে। ভারতে Motorola -র Youtube পেজ থেকে এই লঞ্চ ইভেন্ট সরাসরি দেখা যাবে। ভারতে শুধুমাত্র Flipkart থেকে পাওয়া যাবে এই ফোন। আজ দুপুর 12 টায় Motorola One Action লঞ্চ সরাসরি দেখতে নীচের প্লে বাটনে ক্লিক করুন।

Motorola One Action এর সম্ভাব্য দাম

Motorola One Action এর দাম 259 ইউরো (প্রায় 20,400 টাকা)। ব্রাজিল, মেক্সিকো সহ ইউরোপের একাধিক দেশে ইতিমধ্যেই এই ফোন বিক্রি শুরু হয়েছে। আজ ভারতে লঞ্চ হবে Motorola One Action। 

Motorola One Action স্পেসিফিকেশন

ডুয়াল সিম Motorola One Action ফোনে Android Pie অপারেটিং সিস্টেম চলবে। এই ফোনে রয়েছে একটি 6.3 ইঞ্চি FHD+ ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে একটি অক্টা-কোর Samsung Exynos 9609 চিপসেট, Mali MP3 GPU, 4GB RAM আর 128GB স্টোরেজ।

Motorola One Action ফোনের পিছনে রয়েছে নিতটি ক্যামেরা। এই ক্যামেরায় থাকছে একটি 12 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকছে একটি আলট্রা ওয়াইড ক্যামেতা আর একটি 5 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর।

সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে একটি 12 মেগাপিক্সেল সেন্সর। আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্সের মাধ্যমে এই সেলফি ক্যামেরায় বিভিন্ন এফেক্ট ব্যবহার করা যাবে।

কানেক্টিভিটির জন্য Motorola One Action ফোনে রয়েছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS, NFC, USB Type-C আর একটি 3.5 মিমি হেডফোন জ্যাক। থাকছে অ্যাস্কিলেরোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট, জাইরোস্কোপ, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ম্যাগনেটোমিটার আর প্রক্সিমিটি সেন্সর।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.