লঞ্চের আগেই ফাঁস হয়ে গেল Moto Z4 এর স্পেসিফিকেশন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
লঞ্চের আগেই ফাঁস হয়ে গেল Moto Z4 এর স্পেসিফিকেশন

Photo Credit: 91Mobiles

Moto Z4 ডিসপ্লের উপরে থাকছে ওয়াটারড্রপ স্টাইল নচ

হাইলাইট
  • Moto Z4 ফোনে থাকছে একটি Snapdragon 675 চিপসেট
  • এই ফোনে ডিসপ্লের নীচে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার
  • থাকছে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার

অনেক দিন ধরেই Motorola –র পরবর্তী স্মার্টফোন Moto Z4 সম্পর্কে একাধিক রিপোর্ট সামনে আসছে। নতুন রিপোর্টে Moto Z4 ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন সামনে এল। নতুন Moto Z4 ফোনে ডিসপ্লের নীচে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। এছাড়াও থাকছে একটি OLED ডিসপ্লে। Moto Z4 ফোনে থাকছে একটি Snapdragon 675 চিপসেট। Redmi Note 7 Pro ফোনেও একই চিপসেট ব্যবহার হয়েছে।

Moto Z4 এর সম্ভাব্য দাম

91Mobiles ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী 480 মার্কিন ডলার (প্রায় 33,300 টাকা) দামে লঞ্চ হতে পারে Moto Z4।

Moto Z4 সম্ভাব্য স্পেসিফিকেশন

Moto Z4 ফোনে থাকবে 6.4 ইঞ্চি OLED ডিসপ্লে। ডিসপ্লের নীচে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। ফোনের ভিতরে থাকছে Snapdragon 675 চিপসেট। এই ফোনে 5G  সাপোর্ট থাকতে পারে বনলে জানা গিয়েছে। 6GB পর্যন্ত RAM আর 128GB পর্যন্ত স্টোরেজে পাওয়া যাবে এই স্মার্টফোন।

Moto Z4 ফোনে থাকছে একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার। কোয়াড পিক্সেল প্রযুক্তি ব্যবহার করে এই ক্যামেরায় 12 মেগাপিক্সেল ছবি তোলা যাবে। সেন্সারের চারটি পাশাপাশি পিক্সেল একটি পিক্সেলের মতো কাজ করবে। এর ফলে চার গুন বড় হয়ে যাবে এই ক্যামেরার পিক্সেল। কম আলোতে ছবি তোলার জন্য বেই ক্যামেরায় বিশেষ নাইট মোড থাকছে। কম আলোতে 6 মেগাপিক্সেল সাইজে শার্প ছবি তুলতে পারবে Moto Z4 ক্যামেরা। সেলফি তোলার জন্য থাকছে একটি 25 মেগাপিক্সেল ক্যামেরা।

Moto Z4 ফোনে চলবে Android 9 Pie অপারেটিং সিস্টেম। এই ফোনের ডিসপ্লের উপরে থাকবে ওয়াটার ড্রপ স্টাইল নচ। কানেক্টিভিটির জন্য থাকছে 3.5 মিমি অডিও জ্যাক আর USB Type-C পোর্ট।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন