Moto Z3 Play তে পৌঁছাল Android Pie

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Moto Z3 Play তে পৌঁছাল Android Pie

ফেব্রুয়ারি মাসে ব্রাজিলে Moto Z3 Play ফোনে Android Pie পৌঁছেছিল

হাইলাইট
  • Moto Z3 Play ফোনে Android Pie আপডেট পৌঁছাতে শুরু করল
  • এর সাথেই থাকছে ডার্ক মোড
  • এছাড়াও ব্রাজিলে Moto Z2 Force ফোনে Android Pie পৌঁছেছে

Moto Z3 Play ফোনে Android Pie আপডেট পৌঁছাতে শুরু করল। মার্কিন যুক্তরাষ্ট্রে সব Moto Z3 Play ফোনে এই আপডেট পৌঁছেছে। এছাড়াও পরীক্ষামুলকভাবে Moto Z2 Force ফোনে Android Pie পাঠাতে শুরু করেছে Motorola। এই আপডেটের সাথেই পৌঁছে যাবে মে মাসের অ্যানড্রয়েড সিকিউরিটি প্যাচ। আপাতত শুধুমাত্র ব্রাজিলের Moto Z2 Force গ্রাহকরা এই পরীক্ষামুলক আপডেট ব্যবহার করতে পারবেন। ধীরে ধীরে সবিশ্বব্যাপী সব গ্রাহকের ফোনে এই আপডেট পাঠিয়ে দেবে Lenovo -র কোম্পানিটি।

XDA Developers ফোরামে প্রথম Moto Z3 Play ফোনে Android Pie আপডেট পৌঁছানোর খবর সামনে এসেছে। সাম্প্রতিকতম আপডেটে এই ফোনে যোগ হয়েছে ডার্ক মোড আর জেসচার বেসড সিস্টেম নেভিগেশন।

Android Pie অপারেটিং সিস্টেমের সাথেই এই ফোনে পৌঁছে গিয়েছে 2019 সালের মে মাসের অ্যানড্রয়েড সিকিউরিটি প্যাচ। এর সাথেই থাকছে অ্যাডাপটিভ ব্যাটারি, অ্যাডাপটিভ ব্রাইটনেস। Settings > System > System updates থেকে এই আপডেট ডাউনলোড করা যাচ্ছে। এই আপডেট ইনস্টল করার জন্য ফোনে অন্তত 50 শতাংশ চার্জ থাকা বাধ্যতামুলক।

Moto Z3 Play তে ব্যাবহার করা হয়েছে 6000 সিরিজের পলিশড অ্যালুমিনিয়াম ফ্রেম। এই ফোনে থাকবে একটি 6.01 ইঞ্চি FHD+ Super AMOLED ডিসপ্লে। 18:9 অ্যাসপেক্ট রেশিওর এই ডিসপ্লে তে থাকবে Gorilla Glass 3 বের সুরক্ষা। Moto Z3 Play এর ভিতরে থাকবে Snapdragon 636 চিপসেট, 4GB RAM আর Adreno 509 GPU।

ডুয়াল রিয়ার ক্যামেরা পাওয়া যাবে নতুন Moto Z3 Play তে। এই ক্যামেরায় থাকবে একটিও 12 মেগাপিক্সেল ও একটি 5 মেগাপিক্সেল সেন্সার। এর সাথেই থাকবে LED ফ্ল্যাশ। রিয়েল টাইম Google Lens ইন্টিগ্রাশান করা হয়েছে Moto Z3 Play এর ক্যামেরায়। ফোনের সামনে থাকবে একটি 8 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। একাধিক সেলফি মোডের সাথেই ফেস আনলক ফিচার দেখা যাবে নতুন এই ফোনে।

32GB ও 64GB দুটি আলাদা স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে Moto Z3 Play। microSD কার্ডের মাধ্যমে Moto Z3 Play এর স্টোরেজ 2TB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে। এছাড়াও এই ফোনে থাকবে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS, NFC, USB Type-C পোর্ট আর 3.5 মিমি হেডফোন জ্যাক। Moto Z3 Play তে থাকবে একটি 3000mAh ব্যাটারি। এর সাথেই এই ফোনে থাকবে টার্বো চার্জিং সাপোর্ট।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.