লঞ্চের আগে ফাঁস হয়ে গেল Moto G8 Plus ফোনের স্পেসফিকেশন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
লঞ্চের আগে ফাঁস হয়ে গেল Moto G8 Plus ফোনের স্পেসফিকেশন

Photo Credit: WinFuture

অক্টোবর মাসে লঞ্চ হবে Moto G8 Plus

হাইলাইট
  • Moto G8 Plus ফোনের ভিতরে থাকছে 4,000 mAh ব্যাটারি
  • এই ফোনে 3.5 মিমি অডিও জ্যাক আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে
  • নতুন ফোনের ওজন 188 গ্রাম

24 অক্টোবর লঞ্চ হবে Moto G8 Plus। লঞ্চের আগেই এই ফোনের ছবি ও গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন সামনে এল। এই ফোনের পিছনে তিনটি ক্যামেরা ব্যবহার করেছে Motorola। ডিসপ্লের উপরে ওয়াটার ড্রপ স্টাইল নচ থাকছে। পিছনে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আর গ্রেডিয়ন্ট ফিনিশ। Moto G8 Plus এর ভিতরে একটি Snapdragon 665 চিপসেট থাকতে পারে। ফোনের ভিতরে থাকতে পারে 4,000 mAh ব্যাটারি।

WinZFuture ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্ট থেকে জানা গিয়েছে চলতি মাসেই বাজারে আসতে চলেছে Moto G8 Plus। 24 অক্টোবর ব্রাজিলে এই ফোন লঞ্চ করতে পারে Motorola। একই সাথে ইউরোপের একাধিক দেশে লঞ্চ হবে এই স্মার্টফোন।

64MP ক্যামেরা, গেমিং চিপসেট সহ লঞ্চ হল Redmi Note 8 Pro

Moto G8 Plus এর সম্ভাব্য স্পেসিফিকেশন

Moto G8 Plus ফোনে থাকছে ডুয়াল স্পিকার আর USB Type-C পোর্ট। ফোনের পিছনে থাকবে গ্রেডিয়েন্ট ফিনিশ। লাল ও নীল রঙে পাওয়া যাবে এই স্মার্টফোন।

Moto G8 Plus ফোনে Android 9 Pie অপারেটিং সিস্টেম চলবে। এই ফোনে থাকবে একটি 6.3 ইঞ্চি FHD+ ডিসপ্লে। ফোনের ভিতরে থাকবে Snapdragon 665 চিপসেট, 4GB RAM আর 128GB স্টোরেজ। মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে এই ফোনের স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে।

নতুন ভেরিয়েন্টে লঞ্চ হল আরও শক্তিশালী Vivo Z1x

Moto G8 Plus ফোনের পিছনে তিনটি ক্যামেরা থাকবে। প্রাইমারি ক্যামেরায় থাকছে 48 মেগাপিক্সেল সেন্সর। সাথে থাকছে 16 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর 5 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য এই ফোনে একটি 25 মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করেছে Motorola।

Moto G8 Plus ফোনের ভিতরে থাকছে 4,000 mAh ব্যাটারি। এই ফোনে 3.5 মিমি অডিও জ্যাক আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে। নতুন ফোনের ওজন 188 গ্রাম। ফোনটি 9.1 মিমি চওড়া।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.