লঞ্চের আগেই Moto G7, Moto G7 Plus আর Moto Z4 ফোনের স্পেসিফিকেশান জেনে নিন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
লঞ্চের আগেই Moto G7, Moto G7 Plus আর Moto Z4 ফোনের স্পেসিফিকেশান জেনে নিন

Photo Credit: Mr. Gizmo

Moto G7 আর Moto G7 Plus ফোনে থাকতে চলেছে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে

হাইলাইট
  • আগামী বছর বাজারে আসবে Moto G7 আর Moto G7 Plus
  • Moto G7 ফোনে থাকবে Snapdragon 660 চিপসেট
  • Moto G7 Plus এ থাকবে Snapdragon 710 চিপসেট

আগামী বছর বাজারে আসবে Motorola র পরবর্তী বাজেট স্মার্টফোন Moto G7 আর Moto G7 Plus। এছাড়াও আগামী বছর সামনে আসবে Moto Z4। ইতিমধ্যেই এই ফোনগুলি সম্পর্কে বিভিন্ন খবর সামনে আসতে শুরু করেছে। Moto Z4 ফোনে থাকতে চলেছে Qualcomm এর পরবর্তী ফ্ল্যাগশিপ চিপসেট Snapdragon 8150 চিপসেট।

সম্প্রতি ইন্টারনেটে এক রিপোর্টে জানানো হয়েছে  Moto G7 ফোনে থাকবে Snapdragon 660 চিপসেট 4GB RAM আর 32GB স্টোরেজ। হাই এন্ড Moto G7 Plus এ থাকবে Snapdragon 700 সিরিজের চিপসেট। এক রিপোর্টে জানানো হয়েছে এই ফোনে থাকতে পারে Snapdragon 710 চিপসেট। সাথে থাকবে 4GB/6GB RAM আর 64GB ইন্টারনাল স্টোরেজ।

Moto Z4 ফোনে থাকতে চলেছে Qualcomm এর পরবর্তী ফ্ল্যাগশিপ চিপসেট Snapdragon 8150 চিপসেট। সাথে থাকবে 6GB RAM আর 64GB/128GB স্টোরেজ। তবে এই তইনটি ফোনে এক্সপ্যান্ডেবেল স্টোরেজ ব্যবহার করা যাবে কী না জানা যায়নি।

ইতিমধ্যেই একাধিক ছবিতে দেখা গিয়েছে Moto G7 আর Moto G7 Plus ফোনে থাকতে চলেছে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এছাড়াও থাকবে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। ডিসপ্লের নীচে থাকবে Motorola লোগো।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.