মাত্র চার হাজারে লঞ্চ হল নতুন Micromax Spark Go

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
মাত্র চার হাজারে লঞ্চ হল নতুন Micromax Spark Go

Micromax Spark Go এর দাম 3,999 টাকা

হাইলাইট
  • বৃহস্পতিবার ভারতে নতুন বাজেট স্মার্টফোন লঞ্চ করেছে Micromax
  • নতুন এই ফোনের নাম Micromax Spark Go
  • Spark Go তে চলবে Android 8.1 Oreo (GO Edition) অপারেটিং সিস্টেম

বৃহস্পতিবার ভারতে নতুন বাজেট স্মার্টফোন লঞ্চ করেছে Micromax। নতুন এই ফোনের নাম Micromax Spark Go। Spark Go তে চলবে Android 8.1 Oreo (GO Edition) অপারেটিং সিস্টেম। ফোনের ভিতরে থাকবে একটি Spreadtrum SC 9832, ফোনের সামনে ও পিছনের ক্যামেরার সাথে থাকবে ফ্ল্যাশ আর 4G VoLTE সাপোর্ট।

Micromax Spark Go এর দাম

ভারতে Spark Go এর দাম 3,999 টাকা। শুধুমাত্র Flipkart থেকে পাওয়া যাবে এই স্মার্টফোন। শুক্রবার থেকে শুরু হবে বিক্রি। দুটি আলাদা রঙে পাওয়া যাবে Micromax Spark Go।

Micromax Spark Go স্পেসিফিকেশান

ডুয়াল সিম Micromax Spark Go তে চলবে Android 8.1 Oreo (GO Edition) অপারেটিং সিস্টেম। Spark Goতে রয়েছে একটি 5 ইঞ্চি ডিসপ্লে। ফোনের ভিতরে থাকবে একটি Spreadtrum SC 9832 সিপসেট 1GB RAM আর 8GB স্টোরেজ। প্রসঙ্গত 1GB RAM এর ডিভাইসে চলার জন্যই বিশেষ ভাবে তৈরী হবে Android 8.1 Oreo (Go Edition) অপারেটিং সিস্টেম।

Micromax Spark Go তে রয়েছে একটি 5MP ফিক্সড ফোকাস রয়ার ক্যামেরা। সাথে থাকছে একটি 2MP সেলফি ক্যামেরা। রিয়ার ক্যামেরায় Full HD ভিডিও তোলা যাবে। এছাড়াও Spark Go তে থাকবে একটি 2,000 mAh ব্যাটারি। কানেক্টিভিটির জন্য এই স্মার্টফোনে থাকবে 4G VoLTE, Wi-Fi 802.11 b/g/n, Bluetooth v4.0, GPS, একটি Micro-USB পোর্ট আর একটি 3.5 মিমি হেডফোন জ্যাক।

Display 5.00-inch
Processor Spreadtrum SC9832E
Front Camera 2-megapixel
Rear Camera 5-megapixel
RAM 1GB
Storage 8GB
Battery Capacity 2000mAh
OS Android 8.1 Oreo (Go edition)
Resolution 480x854 pixels
কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.