ডুয়াল ক্যামেরা আর বিশাল ব্যাটারি নিয়ে আসছে Micromax iOne Note: আর কী থাকছে?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ডুয়াল ক্যামেরা আর বিশাল ব্যাটারি নিয়ে আসছে Micromax iOne Note: আর কী থাকছে?

Micromax iOne Note is expected to be an upgraded variant of the iOne

হাইলাইট
  • Micromax iOne Note এ 5MP সেলফি ক্যামেরা থাকবে
  • 18 ঘন্টা টকটাইম পাওয়া যাবে
  • থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর

কয়েক দিনের মধ্যেই লঞ্চ হবে Micromax iOne Note। সম্প্রতি এই স্মার্টফোনের টিজার প্রকাশ করেছে Micromax। এই ফোনে ডিসপ্লের উপরে ওয়েটার ড্রপ স্টাইল নচ থাকছে। iOne Note ফোনের পিছনে থাকছে ডুয়াল ক্যামেরা আর 3,950 mAh ব্যাটারি। চলতি বছর মে বাসে লঞ্চ হয়েছিল Micromax iOne। সেই ফোনে ছিল একটি 5 মেগাপিক্সেল ক্যামেরা আর 2,200 mAh ব্যাটারি।

ভারতে কবে iOne Note লঞ্চ হবে জানায়নি Micromax। ইতিমধ্যেই এই ফোনের জন্য আলাদা পেজ তৈরী করেছে কোম্পানি। iOne Note ফোনের ডিসপ্লের উপরে ওয়াটার ড্রপ স্টাইল নচ থাকছে। ফোনের পিছনে ডুয়াল ক্যামেরাতে আর্টিফিশিয়ান ইন্টিজেন্স সাপোর্ট থাকছে। সাথে থাকছে এলইডি ফ্ল্যাশ। ডুয়াল ক্যামেরা ছাড়াও ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। ব্যাক প্যানেলে গ্লসি ফিনিশ থাকছে।

Micromax iOne Note এ একটি 6.088 ইঞ্চি HD+ ডিসপ্লে থাকবে। ফোনের ভিতরে একটি 1.6GHz + 1.25GHz প্রসেসর থাকবে। সাথে থাকবে 3GB RAM আর 32GB স্টোরেজ। iOne Note এর পিছনে ডুয়াল ক্যামেরায় একটি 13 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর থাকবে। সাথে থাকবে 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। ফোনের সামনে থাকছে 5 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Micromax iOne Note এর ভিতরে থাকছে একটি 3,950 mAh ব্যাটারি। কোম্পানি জানিয়েছে এই ফোনে 500 ঘন্টা স্ট্যান্ড বাই ব্যাক আপ পাওয়া যাবে। এই ফোন ফুল চার্জে 8 ঘন্টা ব্রাউজিং টাইম আর 18 ঘন্টা টকটাইম পাওয়া যাবে। যদিও Micromax iOne Note ফোনের দাম সম্পর্কে কোন তথ্য সামনে আসেনি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.