দীপাবলীর আগে দুটি বাজেট স্মার্টফোন লঞ্চ করল Micromax

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
দীপাবলীর আগে দুটি বাজেট স্মার্টফোন লঞ্চ করল Micromax

Micromax Bharat 5 ইনফিনিটি এডিশান এর দাম 5,899 টাকা

হাইলাইট
  • Micromax Bharat 5 ইনফিনিটি এডিশান এর দাম 5,899 টাকা
  • Bharat 4 দিওয়ালি এডিশান এর দাম 4,249 টাকা
  • দুটি ফোনেই চলবে Android 8.1 Oreo (Go Edition) অপারেটিং সিস্টেম

ভারতে নতুন দুটি বাজেট স্মার্টফোন লঞ্চ করল Micromax। এই দুটি ফোনে চলবে Android 8.1 Oreo (Go Edition) অপারেটিং সিস্টেম। প্রসঙ্গত 1GB RAM ডিভাইসে Android অপারেটিং চালানোর জন্য বিশেষভাবে এই অপারেটিং সিস্টেম ডিজাইন করেছে Google। তাইমাত্র 1GB RAM এর ডিভাইসেও মসৃণভাবে চলবে Android Oreo অপারেটিং সিস্টেম। আগামী 3 নভেম্বর থেকে কেনা যাবে Bharat 5 ইনফিনিটি এডিশান আর Bharat 4 দিওয়ালি এডিশান। এই ফোনগুলির সব সব নতুন অপারেটিং সিস্টেমের সাথেই সব Google অ্যাপ নতুন ভাবে তৈরী করা হয়েছে।

ভারতে Micromax Bharat 5 ইনফিনিটি এডিশান আর Bharat 4 দিওয়ালি এডিশান এর দাম

Micromax Bharat 5 ইনফিনিটি এডিশান এর দাম 5,899 টাকা। আর Bharat 4 দিওয়ালি এডিশান এর দাম 4,249 টাকা। brick and mortar স্টোরে পাওয়া যাবে এই দুটি স্মার্টফোন। আগামী 3 নভেম্বর বিক্রি শুরু হবে Bharat 4 দিওয়ালি এডিশান।

এই ফোন কিনলে Jio গ্রাহকরা পাবেন অতিরিক্ত 25GB ডাটা ব্যবহার করতে পারবেন। 198 টাকা ও 299 টাকা রিচার্জে পাওয়া যাবে 5GB অতিরিক্ত ডাটা। এইভাবে পাঁচবার এই ডাটা পাওয়া যাবে।

Micromax Bharat 5 ইনফিনিটি এডিশান স্পেসিফিকেশান

ডুয়াল সিম Micromax Bharat 5 ইনফিনিটি এডিশানে চলবে Android 8.1 Oreo (Go Edition) অপারেটিং সিস্টেম। তবে এই ফোনে কী প্রসেসার ব্যবহার করা হয়নি। ত্তবে থাকবে একটি 18:9 অয়াসপেক্ট রেশিও ডিসপ্লে। এর সাথেই থাকবে 1GB RAM আর 5MP রিয়ার ক্যামেরা আর 5MP সেলফি ক্যামেরা। 16 GB স্টোরেজের এই ফোনে 64GB পর্যন্ত microSD কার্ড ব্যবহার করা যাবে। ফোনের ভিতরে থাকবে একটি 5,000 mAh ব্যাটারি।

micromax bharat 4 db small Micromax Bharat 4 Diwali Edition

Micromax Bharat 4 দিওয়ালি এডিশান এর দাম 4,249 টাকা

Micromax Bharat 4 দিওয়ালি এডিশান স্পেসিফিকেশান

Micromax Bharat 4 দিওয়ালি এডিশানেও চলবে Android 8.1 Oreo (Go Edition) অপারেটিং সিস্টেম। Bharat 4 দিওয়ালি এডিশানিউ রয়েছে একটি 5 ইঞ্চি ডিসপ্লে, 1GB RAM, 5MP রিয়ার ক্যামেরা আর 2MP ফ্রন্ট ক্যামেরা।

Bharat 4 দিওয়ালি এডিশান তে রয়েছে 8GB ইন্টারনাল স্টোরেজ আর 2,000 mAh ব্যাটারি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.