পাঁচ বছর পূর্তি উপলক্ষ্যে ভারতে একাধিক নতুন প্রোডাক্ট বিক্রি শুরু করবে Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
পাঁচ বছর পূর্তি উপলক্ষ্যে ভারতে একাধিক নতুন প্রোডাক্ট বিক্রি শুরু করবে Xiaomi

Photo Credit: Xiaomi India

15 জুলাই ভারতে পাঁচ বছর পূর্ণ করবে Xiaomi

হাইলাইট
  • "Mi Turns 5" টিজার প্রকাশিত হয়েছে
  • ফাস্ট চার্জা লঞ্চ হওয়ার কথা জানানো হয়েছে
  • লঞ্চ হবে একটি ওয়্যারলেস অন-ইয়ার হেডফোন

শিঘ্রই ভারতে পাঁচ বছর পূর্ণ করতে চলেছে Xiaomi। এই উপলক্ষ্যে "Mi Turns 5" উৎসব শুরু করেছে চিনের কোম্পানিটি। এই উৎসবে পাঁচ সপ্তাহ ধরে চলবে বিভিন্ন অফার। এছাড়াও বিক্রি শুরু হবে একগুচ্ছ নতুন প্রোডাক্ট। ইতিমধ্যেই ভারতে লঞ্চ হয়েছে Mi Beard Trimmer। জম্বদিন উপলক্ষ্যে ভারতে একের পর এক প্রোডাক্ট লঞ্চ করবে চিনের কোম্পানিটি।

ইতিমধ্যেই Xiaomi অফিশিয়াল ওয়েবসাইটে "Mi Turns 5" টিজার প্রকাশিত হয়েছে। সেখানে আগামী পাঁচ সপ্তাহে কোন প্রোডাক্ট লঞ্চ হবে তার আভাস পাওয়া যাবে। সেখানে একটি ফাস্ট চার্জা লঞ্চ হওয়ার কথা জানানো হয়েছে। এছাড়াও লঞ্চ হবে একটি নেকব্যান্ড হেডফোন আর একটি ওয়্যারলেস অন-ইয়ার হেডফোন। এছাড়াও আসছে Mi LED ল্যাম্প আর শিশুদের জন্য থাকছে Mi Truck Builder।

এই মুহুর্তে চিনে দুটি ফাস্ট চার্জার বিক্রি করে Xiaomi। এর মধ্যে একটি 36W অন্যটি 27W। এই দুটি চার্জারের একটি ভারতে আসতে পারে।

তবে এই সময়ে Redmi K20  আর K20 Pro লঞ্চের খবর পাওয়া যায়নি। 2014 সালের 15 জুলাই Mi 3 ফোন এর হাত ধরে ভারতের বাজারে প্রবেশ করেছিল Xiaomi।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.