পাঁচ-পাঁচটা ক্যামেরা, 108MP সেন্সর সহ আসছে Mi Note 10; জানিয়ে দিল Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
পাঁচ-পাঁচটা ক্যামেরা, 108MP সেন্সর সহ আসছে Mi Note 10; জানিয়ে দিল Xiaomi

Photo Credit: Xiaomi

Mi Note 10 ফোনটি দেখতে হুবহু Mi CC9 Pro এর মতো

হাইলাইট
  • Mi Note 10 লঞ্চের দিন জানা যায়নি
  • এই ফোনের পিছনে পাঁচটা ক্যামেরা থাকবে
  • 50X হাইব্রিড জুম থাকতে পারে

Mi Note 10 লঞ্চ এখন শুধুই সময়ের অপেক্ষা। সম্প্রতি এই ফোনের প্রথম টিজার প্রকাশ করেছে Xiaomi। এছাড়াও সামনে এসেছে Mi CC9 Pro ফোনের টিজার। এই দুই ফোনের পিছনে 108 মেগাপিক্সেল ক্যামেরা থাকছে। Mi Note 10 ফোনের পিছনে থাকছে পাঁচটি ক্যামেরা। এই প্রথম বিশ্বব্যাপী কোন স্মার্টফোনের পিছনে পেন্টা ক্যামেরায় 108 মেগাপিক্সেল সেন্সর থাকবে। চিনের মধ্যে Mi CC9 Pro নামে লঞ্চ হলেও চিনের বাইরে Mi Note 10 নামে লঞ্চ হতে পারে এই ফোন। একাধিক সার্টিফিকেশন ওয়েবসাইট থেকে জানা গিয়েছে M1910f4e মডেল নম্বরে লঞ্চ হতে পারে এই স্মার্টফোন।

আগামী সপ্তাহে আসছে Xiaomi -র প্রথম স্মার্টওয়াচ, ফিচারগুলি দেখে নিন

অফিশিয়াল টিজারে Xiaomi জানিয়েছে Mi Note 10 বিশ্বের প্রথম 108 মেগাপিক্সেল সেন্সরের পেন্টা ক্যামেরার স্মার্টফোন। যদিও কমে Mi Note 10 লঞ্চ হবে জানায়নি Xiaomi। যদিও Mi CC9 Pro আর Mi Note 10 একই ফোন হয় তবে ইতিমধ্যেই এই ফোন সম্পর্কে একাধিক তথ্য জানা গিয়েছে। Mi Note 10 আর Mi CC9 Pro ফোনের পিছনে থাকছে পাঁচটি ক্যামেরা। এই ক্যামেরায় থাকবে একটি 108 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকবে 20 মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা, একটি টেলিফটো ক্যামেরা, একটি ম্যাক্রো ক্যামেরা আর একটি 12 মেগাপিক্সেল পোট্রেট ক্যামেরা। টেলিফটো লেন্সে 10x অপটিকাল জুম আর 50x হাইব্রিড জুম করা যাবে।

108MP সেন্সর সহ পাঁচটা ক্যামেরা নিয়ে আসছে Mi CC9 Pro, আর কী থাকছে?

5 নভেম্বর চিনে লঞ্চ হবে Mi CC9 Pro। একই সময়ে বিশ্বের অন্যান্য দেশে লঞ্চ হতে পারে Mi Note 10।  একই সাথে লঞ্চ হতে পারে Mi Note 10 Pro। যদিও সেই ফোন সম্পর্কে কোন তথ্য এখনও সামনে আসেনি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.