সাধ্যের মধ্যে 108MP ক্যামেরা, চলতি মাসেই লঞ্চ হবে Xiaomi Mi CC9 Pro

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
সাধ্যের মধ্যে 108MP ক্যামেরা, চলতি মাসেই লঞ্চ হবে Xiaomi Mi CC9 Pro

Photo Credit: Weibo

শিঘ্রই Mi CC9 Pro লঞ্চ করতে পারে Xiaomi

হাইলাইট
  • Mi CC9 Pro ফোনে Snapdragon 730G চিপসেট থাকছে
  • এই ফোনে 108 মেগাপিক্সেল ক্যামেরা থাকবে
  • অক্টোবর মাসে এই ফোন লঞ্চ হতে পারে

জুন মাসে চিনে CC9 সিরিজ লঞ্চ করেছিল Xiaomi। কয়েক মাস আগেই লঞ্চ হয়েছিল Mi CC9 আর Mi CC9e। এবার বাজারে আসছে এই সিরিজের পরবর্তী স্মার্টফোন Mi CC9 Pro। নতুন CC9 Pro ফোনে 108 মেগাপিক্সেল ক্যামেরা থাকছে। এই ক্যামেরায় একটি ISOCELL Bright HMX সেন্সর থাকছে।

কম দামে চোখ ধাঁধানো স্পেসিফিকেশন নিয়ে আসছে Realme X2 Pro, কী থাকছে?

সম্প্রতি Mi CC9 Pro ফোনের একাধিক স্পেসিফিকেশন সামনে এসেছে। এই ফোনে একটি Snapdragon 730G চিপসেট থাকবে। 24 অগাস্ট এই ফোন লঞ্চ হতে পারে। থাকতে পারে একটি কার্ভড ডিসপ্লে। সম্প্রতি Xiaomi -র সাথে হার মিলিয়ে 108 মেগাপিক্সেল ISOCELL Bright HMX সেন্সর লঞ্চ করেছিল Samsung। Mi CC9 Pro ফোনে সেই সেন্সর থাকতে পারে।

99 টাকায় পাওয়া যাবে Redmi স্মার্টফোন! ফস্কে যাওয়ার আগে দেখে নিন কোথায়?

জুলাই মাসে চিনে লঞ্চ হয়েছিল Mi CC9 আর Mi CC9e। Xiaomi Mi CC9 আর Mi CC9e ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা আর ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। Xiaomi Mi CC9 আর Mi CC9e ফোনে থাকছে 4,030 mAh ব্যাটারি, 32MP সেলফি ক্যামেরা, রিয়ার ক্যামেরায় 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর আর ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। Xiaomi Mi CC9 ফোনে থাকছে Snapdragon 710 চিপসেট। অন্যদিকে Mi CC9e তে থাকছে Snapdragon 665 চিপসেট। ভারতে Mi CC9e ফোনের নাম বদলে Mi A3 নামে একই ফোন লঞ্চ হকরেছিল Xaiomi।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.