আজ বিক্রি শুরু হচ্ছে Mi A3: দাম, স্পেসিফিকেশন ও লঞ্চ অফার

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আজ বিক্রি শুরু হচ্ছে Mi A3: দাম, স্পেসিফিকেশন ও লঞ্চ অফার

Mi A3 ফোনে রয়েছে HD+ Super AMOLED ডিসপ্লে

হাইলাইট
  • Mi A3 এর দাম শুরু হচ্ছে 12,999 টাকা থেকে
  • ফোনের ভিতরে রয়েছে Snapdragon 665 চিপসেট
  • শুক্রবার বিক্রি শুরু হচ্ছে এই ফোন

এই সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Mi A3। শুক্রবার ভারতে বিক্রি শুরু হচ্ছে এই স্মার্টফোন। Mi A3 ফোনের পিছনে রয়েছে গ্লসি ফিনিশ, ওয়াটার ড্রপ স্টাইল নচ, ট্রিপল রিয়ার ক্যামেরা আর 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ট্রিপল রিয়ার ক্যামেরায় থাকছে একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। ফোনের ভিতরে রয়েছে Snapdragon 665 চিপসেট, আর ডিসপ্লের নীচে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনে MIUI স্কিন এর পরিবর্তে স্টক অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেম চলবে। Amazon.in আর Mi.com থেকে পাওয়া যাবে Mi A3।

Xiaomi Mi A3 রিভিউ: এটাই সেরা Android One স্মার্টফোন?

Mi A3 এর দাম

4GB RAM + 64GB স্টোরেজে Mi A3 এর দাম 12,999 টাকা। 6GB RAM + 128GB স্টোরেজে Mi A3 কিনতে 15,999 টাকা খরচ হবে। নীল, সাদা ও ধূসর রঙে পাওয়া যাবে এই স্মার্টফোন। আজ দুপুর 12 টায় Amazon.in আর Mi.com আর Mi Home স্টোর থেকে এই ফোন বিক্রি শুরু করবে Xiaomi। অনলাইন ছাড়াও শিঘ্রই অফলাইনেও পাওয়া যাবে Mi A3।

HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড গ্রাহকরা অনলাইনে এই ফোন কিনলে 750 টাকা ক্যাশব্যাক পাবেন। ইএমআই ট্রানজাকশানে থাকছে অতিরিক্ত 250 টাকা ছাড়। Airtel গ্রাহকরা Mi A3 কিনে 249 টাকা রিচার্জে পাবেন ডবল ডেটা অফার।

Mi A3 স্পেসিফিকেশন

Mi A3 ফোনে স্টক অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেম চলবে। এই ফোনে থাকবে 6.08 ইঞ্চি HD+ AMOLED ডিসপ্লে।ফোনের ভিতরে রয়েছে Snapdragon 665 চিপসেট। সাথে থাকছে 6GB RAM আর 128GB পর্যন্ত স্টোরেজ।

Mi A3 ফোনের পিছনে ট্রিপল ক্যামেরায় থাকছে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকছে 8 মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা আর 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য এই ফোনের সামনে থাকছে 32 মেগাপিক্সেল ক্যামেরা।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.