আজ লঞ্চ হবে Mi A3: সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আজ লঞ্চ হবে Mi A3: সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন

Photo Credit: Twitter/ Xiaomi

ভারতীয় সময় সন্ধ্যা 6 টা 30 মিনিটে Mi A3 লঞ্চ ইভেন্ট শুরু হবে

হাইলাইট
  • স্পেনে লঞ্চ হবে Mi A3
  • এই ফোনে স্টক অ্যানড্রয়েড চলবে
  • একই সাথে লঞ্চ হতে পারে Mi A3 Lite

বুধবার লঞ্চ হচ্ছে Mi A3। বুধবার স্পেনে এই স্মার্টফোন লঞ্চ করবে বেজিং এর কোম্পানিটি। একই সাথে লঞ্চ হতে পারে Mi A3 Lite। সম্প্রতি চিনে লঞ্চ হয়েছিল Mi CC9e। সেই ফোনে কিছু পরিবর্তন করে বিশ্ব বাজারে আসতে চলেছে Mi A3। এই ফোনে ক্যামেরা গুণমানে বিশেষ নজর দেওয়া হয়েছে।

ভারতীয় সময় সন্ধ্যা 6 টা 30 মিনিটে Mi A3 লঞ্চ ইভেন্ট শুরু হবে। ইতিমধ্যেই একাধিক রিপোর্টে Mi A3 ফোনের ছবি ও স্পেসিফিকেশন সামনে এসেছে। দেখে নিন এই ফোনের সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন।

Mi A3 এর সম্ভাব্য দাম

এখনও Mi A3 ফোনের দাম প্রকাশ্যে আসেনি। তবে চিনে Mi CC9e ফোনের দাম জানা গিয়েছে। চিনে Xiaomi Mi CC9e এর দাম শুরু হচ্ছে 1,299 ইউয়ান (প্রায় 13,000 টাকা) থেকে। এই দামের আশেপাশে লঞ্চ হতে পারে Mi A3।

Mi A3 সম্ভাব্য স্পেসিফিকেশন

Mi A3 ফোনে চলবে স্টক Android Pie অপারেটিং সিস্টেম। এই ফোনে থাকবে একটি 6 ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে। ফোনের ভিতরে থাকছে Snapdragon 665 চিপসেট। সাথে থাকছে 4GB RAM আর 128GB স্টোরেজ।

ছবি তোলার জন্য থাকছে 48 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। সাথে থাকছে 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সাথে থাকছে একটি 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য এই ফোনে একটি 32মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করেছে Xiaomi।

Mi A3 ফোনে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে। ফোনের ভিতরে থাকছে একটি 4,030 mAh ব্যাটারি সাথে USB Type-C পোর্টের মাধ্যমে থাকছে ফাস্ট চার্জিং।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.