32MP সেলফি ক্যামেরা আর ডুয়াল ডিসপ্লে সহ লঞ্চ হল LG G8X ThinQ

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
32MP সেলফি ক্যামেরা আর ডুয়াল ডিসপ্লে সহ লঞ্চ হল LG G8X ThinQ

Photo Credit: LG

LG is looking to offer a different solution to those looking for foldable smartphones

হাইলাইট
  • সম্প্রতি বার্লিনে লঞ্চ হয়েছে LG G8X ThinQ
  • এই ফোনে দুটি ডিসপ্লে থাকছে
  • ফোনের ভিতরে Snapdragon 855 চিপসেট থাকছে

Galaxy Fold লঞ্চ করে স্মার্টফোন জগতে ঝড় তুলতে চাইছে Samsung। ঠিক সেই সময় সম্পূর্ণ উলটো রাস্তায় হেঁটে ডুয়াল ডিসপ্লের স্মার্টফোন লঞ্চ করল LG। সম্প্রতি বার্লিনে IFA 2019 ইভেন্টে লঞ্চ হয়েছে LG G8X ThinQ। এই ফোনে দুটি ডিসপ্লে থাকছে। এই প্রথম ডুয়াল ডিসপ্লের স্মার্টফোন লঞ্চ করল LG।

LG G8X ThinQ ফোনে একটি সেকেন্ডারি ডিসপ্লে থাকছে। USB Type C পোর্টের মাধ্যমে এই ডিসপ্লে কানেক্ট করা যাবে। এই ফোনে দুইটি ডিসপ্লের সাইজ 6.4 ইঞ্চি। FHD+ রেসোলিউশন থাকছে এই দুই ডিসপ্লেতে। এই দুই ডিসপ্লে পাশাপাশি থাকলে অনেকটা ফোল্ডেবেল ফোনের মতো অভিজ্ঞতা পাওয়া যাবে। ফোনের পাশে হিঞ্জ ব্যবহার করে 360 ডিগ্রি ঘুতিয়ে ফেলা যাবে সেকেন্ডারি ডিসপ্লে। কোম্পানি জানিয়েছে ডুয়াল ডিসপ্লের জন্য এই ফোনে খুব সহজে মাল্টিটাস্কিং করা যাবে।

LG G8X ThinQ স্পেসিফিকেশন

LG G8X ThinQ ফোনে রয়েছে 6.4 ইঞ্চি FHD+ ডিসপ্লে। ডিসপ্লের উপরে ওয়াটার ড্রপ স্টাইল নচ থাকছে। সেখানে থাকছে একটি 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

LG G8X ThinQ ফোনের পিছনে ডুয়াল ক্যামেরা থাকছে। এই ক্যামেরায় একটি 12 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর থাকবে। সাথে থাকছে 13 মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্সের মাধ্যমে ভালো ছবি তুলতে পারবে এই ফোনের ক্যামেরা।

LG G8X ThinQ ফোনে থাকছে একটি Snapdragon 855 চিপসেট, 6GB RAM। এই ফোনে Android 9 Pie অপারেটিং সিস্টেম চলবে। ফোনের ভিতরে থাকছে একটি 4,000 mAh ব্যাটারি। সাথে থাকছে Quick Charge 3.0 ফাস্ট চার্জ সাপোর্ট। ভালো অডিও আউটপুটের জন্য LG G8X ThinQ ফোনে থাকছে 32 বিট হাই-ফাই কোয়াড ড্যাক। Meridian Audio এই ড্যাক টিউন করেছে। থাকচজে দুটি 1.2W আপিকার।

2019 সালে বিক্রি শুরু হবে LG G8X ThinQ। ভারতে কবে এই স্মার্টফোন লঞ্চ হবে জানা যায়নি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.