45 দিন ব্যাকআপ, 4TB ইন্টারনাল স্টোরেজ, জুনে লঞ্চ হবে এই ফোন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
45 দিন ব্যাকআপ, 4TB ইন্টারনাল স্টোরেজ, জুনে লঞ্চ হবে এই ফোন
হাইলাইট
  • VP Chang Cheng now claims that the Z5 wil have 45 days of standby
  • Lenovo Z5 is also tipped to have 4TB of internal storage
  • The smartphone is tipped to sport a full screen display as well

নিজেদের নতুন স্মার্টফোন Z5 লঞ্চের আগে বাজার গরম করতে ব্যাস্ত Lenovo। কিছুদিন আগেই কোম্পানির তরফে জানানো হয়েছিল তাদের নতুন স্মার্টফোন Z5 এ থাকবে বিশাল 4TB ইন্টারনাল স্টোরেজ। এছাড়াও থাকবে সম্পূর্ণ ফুল স্ক্রিন ডিসপ্লে। এবার লিনোভোর তরফে জানানো হল তাদের নতুন এই Z5 এ পাওয়া যাবে 45 দিনের স্ট্যান্ডবাই ব্যাটারি ব্যাক আপ। যা ঘন্টায় বদল করলে দাঁড়ায় 1080 ঘন্টা। বিশেষজ্ঞরা বলছেন ডাইনোসর ব্যাটারি ব্যাবহার না করলে এই কথা সত্যি হওয়া সম্ভব নয়। গ্রাহকদের মধ্যে বিশাল এই প্রত্যাশা তৈরী করে তা কতটা সফল করতে পারে লিনোভো তা জানার জন্য অপেক্ষা করতে হবে ফোন লঞ্চ হওয়া পর্যন্ত।
Z5 এর বিশাল এই স্ট্যান্ডবাই টাইমের এই তথ্যটি কোম্পানির তরফে পোস্ট করা হয়েছে সোশাল মিডিয়ায়। যদিও  নিয়মিত এই ফোন নিয়ে পোস্ট করা হচ্ছে এক মাইক্রো ব্লগিং সাইটে। আর সেখানেই নতুন পোস্টে জানাও হয়েছে বিশাল এই 45 দিনের স্ট্যান্ড বাই ব্যাকআপ এর খবর। বিশাল স্ট্যান্ড বাই ব্যাকআপ থাকলেও Lenovo Z5 ফোনে ভয়েস কল, ভিডিও প্লে ব্যাক ও ওয়েব ব্রাউজিং এর পরে ব্যাটারি ব্যাকআপ নিয়ে প্রশ্ন তুলছেন বিশেষজ্ঞরা। এই সব প্রশ্নের উত্তরের জন্যই আগামি 14 জুন এই ফোনের লঞ্চ ইভেন্টের অপেক্ষা করে থাকতে হবে আমাদের সবাইকেই।
এই একই সোশাল মিডিয়া পোস্টে জানানো হয়েছে খুব শিঘই পাঠানো হবে এই লঞ্চ ইভেন্টের আমন্ত্রন পত্র। কোম্পানির তরফে আগেই সোশাল মিডিয়ায় পোস্ট করে জানানো হয়েছিল Lenovo Z5 এর ডিসপ্লের উপরে থাকবে না কোন নচ। গোটা ফোন জুড়েই থাকবে এই ফোনের ফুল ক্রিন ডিসপ্লেটি। এছাড়াও ওয়েব দুনিয়ায় খবর এই ফোনের ক্যামেরায় থাকবে রিয়ার ডিয়াল ক্যামেরা। এই ক্যামেরাতে ছবি তোলার পর তা আরও সুন্দর করে তুলবে এই ফোনের আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স। লিনোভো জানিয়েছে এই ফোনে থাকবে বিশাল 4TB ইন্টারনাল স্টোরেজ। নতুন ‘পার্টিকেল টেকনোলজির’ মাধ্যমে এই বিশাল স্টোরেজ যোগ করতে সক্ষম হয়েছে চিনের এই টেকনলজি জায়েন্ট। কোম্পানির তরফে জানানো হয়েছে এই ফোনের বিশাল ইন্টারনাল স্টোরেজে রাখা যাবে  2000 টি HD সিনেমা, 150,000 লসলেস মিউজিক ফাইল আর 10 লক্ষ ছবি। এই সব ফিচার দেখেই মনে হচ্ছে লঞ্চের পরে প্রিমিয়াম সেগমেন্টে বাজার জমিয়ে দেবে লিনোভোর লেটেস্ট এই স্মার্টফোন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
#সর্বশেষ খবর
  1. একটা ফোনে ছ’টা ক্যামেরা, লঞ্চ হল Vivo V17 Pro: দাম ও স্পেসিফিকেশন
  2. দুর্দান্ত ফিচার নিয়ে এল হোয়াটসঅ্যাপ, ফেসবুক স্টোরিজে শেয়ার করা যাবে স্ট্যাটাস
  3. চল্লিশ হাজারের কমে মিলছে লেটেস্ট iPhone 11! কীভাবে?
  4. Jio কে টেক্কা দিতে আরও সস্তা প্ল্যান নিয়ে এল BSNL, দেরি করলেই ফস্কে যাবে
  5. পুজোর আগেই সস্তা হবে এই দুই জনপ্রিয় Xiaomi স্মার্টফোন
  6. জলের দামে দুর্দান্ত স্পেসিফিকেশন নিয়ে আসছে Redmi 8A, ফাঁস হল ডিজাইন
  7. নতুন ভেরিয়েন্টে লঞ্চ হল Redmi K20 Pro, থাকছে আরও শক্তিশালী প্রসেসর
  8. এবার 64MP ক্যামেরার স্মার্টফোন নিয়ে আসছে Samsung
  9. আজ ডুয়াল পপ-আপ সেলফি ক্যামেরা সহ আসছে Vivo V17 Pro: লঞ্চ ইভেন্ট সরাসরি দেখুন এখানে
  10. পুজোর আগেই হাতে আসবে iPhone 11, শুরু হল প্রি-অর্ডার
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.