এক বছর পরে ভারতে নতুন স্মার্টফোন লঞ্চ করবে Lenovo

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এক বছর পরে ভারতে নতুন স্মার্টফোন লঞ্চ করবে Lenovo

প্রায় এক বছর ভারতে কোন স্মার্টফোন লঞ্চ করেনি Lenovo

হাইলাইট
  • অক্টোবরে ভারতে নতুন স্মার্টফোন লঞ্চ করবে Lenovo
  • প্রায় এক বছর ভারতে কোন স্মার্টফোন লঞ্চ করেনি Lenovo
  • গত সেপ্টেম্বরে ভারতে শেষ কোম্পানির K8 আর K8 Plus ফোন দুটি লঞ্চ হয়েছিল।

 

অক্টোবরে ভারতে নতুন স্মার্টফোন লঞ্চ করবে Lenovo। আগামী 16 অক্টোবর এক লঞ্চ ইভেন্টের আমন্ত্রণ পত্র পাঠাতে শুরু করেছে তাইওয়ানের কোম্পানিটি। 16 অক্টোবর নতুন দিল্লিতে এক ইভেন্টে লঞ্চ হবে নতুন Lenovo স্মার্টফোন। প্রায় এক বছর ভারতে কোন স্মার্টফোন লঞ্চ করেনি Lenovo। 2017 সালের সেপ্টেম্বরে ভারতে শেষ কোম্পানির K8 আর K8 Plus ফোন দুটি লঞ্চ হয়েছিল।

গত বছর অগাস্ট মাসে লঞ্চ হয়েছিল Lenovo K8 Note। তবে এই আমন্ত্রণ পত্রে নতুন ফোনের নাম বা স্পেসিফিকেশান সম্প্রর্কে কোন তথ্য জানানো হয়নি। এই ফোন সম্পর্কে আরও তথ্যব জানার জন্য আগামী 16 অক্টোবর পর্যন্ত অপেক্ষা করতে হবে।

সম্প্রতি Lenovo র একাধিক ফোন লঞ্চ হলেও তার একটিও ভারতে পৌঁছায়নি। শিঘ্রই চিনে লঞ্চ হবে Lenovo Z5 Pro। তবে ভারতে এই ফোন লঞ্চ হবে না সম্পূর্ণ নতুন ফোন লঞ্চ হবে তা জানা যায়নি।

মিডরেঞ্জ সেগমেন্টে নতুন এই ফোন লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে 10,000 টাকা থেকে 20,000 টাকার মধ্যে এই ফোনের দাম হতে চলেছে। তবে ফোনের সঠিক দাম জানার জন্য আগামীন 16 অক্টোবর পর্যন্ত অপেক্ষা করতে হবে সকলকে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.