এবার Jio Phone থেকেই বুক করুন ট্রেনের টিকিট

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এবার Jio Phone থেকেই বুক করুন ট্রেনের টিকিট

টিকিট বুক করার সাথেই নতুন অ্যাপ ব্যবহার করে Jio Phone থেকেই টিকিট বাতিল করা যাবে

হাইলাইট
  • Jio Phone থেকেই সরাসরি ট্রেনের টিকিট বুক করা যাবে
  • ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ই-ওয়ালেট ব্যবহার করে বুক করা যাবে টিকিট
  • নতুন অ্যাপ ব্যবহার করে টিকিট বাতিল করা যাবে

Jio Phone এর জন্য এবার নতুন অ্যাপ নিয়ে এল Jio। Jio Rail App ব্যবহার করে Jio Phone থেকেই সরাসরি ট্রেনের টিকিট বুক করা যাবে। ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ই-ওয়ালেট ব্যবহার করে বুক করা যাবে টিকিট। একবার টিকিট বুক করলে পরে তা বাতিল করা সম্ভব। টিকিট বুক করা ছাড়াও টিকিটের PNR স্ট্যাটাস চেক করা যাবে Jio Rail App থেকে। এছাড়াও ট্রেনের টাইম টেবিল, রুট আর কোন ট্রেনে কত সিট বাকি রয়েছে তা জানা যাবে। Jio Phone আর Jio Phone 2 পেয়ে Jio Store থেকে ডাউনলোড করা যাবে এই অ্যাপ।

 

আরও পড়ুন: Jio অফার: লম্বা ভ্যালিডিটির দুটি নতুন প্ল্যান নিয়ে হাজির Jio

 

Jio Rail App ব্যবহার করে ট্রেনের টিকিট বুক ও বাতিল করা যাবে। IRCTC এর সাথে হাত মিলিয়ে এই পরিষেবা শুরু করেছে মুকেশ আম্বানির কোম্পানি। ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ই-ওয়ালেট ব্যবহার করে পেমেন্ট করা যাবে। অ্যাপটি ডাউনলোড করার পরে নতুন অ্যাকাউন্ট তৈরি করতে হবে। তারপরেই করা যাবে টিকিট বুকিং।

 

আরও পড়ুন: মোট কত গ্রাহক Jio ব্যবহার করেন? কত লাভ করেছে Jio? জেনে নিন

 

টিকিট বুক করার সাথেই নতুন অ্যাপ ব্যবহার করে টিকিট বাতিল করা যাবে। টিকিট বুক করা ছাড়াও টিকিটের PNR স্ট্যাটাস চেক করা যাবে Jio Rail App থেকে। এছাড়াও ট্রেনের টাইম টেবিল, রুট আর কোন ট্রেনে কত সিট বাকি রয়েছে তা জানা যাবে। এছাড়াও যে কোন ট্রেন এই মুহূর্তে ঠিক কোথায় রয়েছে তা জানা যাবে এই অ্যাপ থেকে। ভারতীয় রেলের সাথে হাত মিলিয়ে ভবিষ্যতে গ্রাহককে খাবার ডেলিভারি করার পরিষেবা নিয়ে আসার পরিকল্পনা করছে Jio।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.