পুজোর আগে আরও সস্তা হল Jio Phone: নতুন দাম ও অন্যান্য অফারগুলি দেখে নিন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
পুজোর আগে আরও সস্তা হল Jio Phone: নতুন দাম ও অন্যান্য অফারগুলি দেখে নিন

Jio Phone এ WhatsApp সহ বিভিন্ন জনপ্রিয় অ্যাপ চলে

হাইলাইট
  • 1,500 টাকা দামে লঞ্চ হয়েছিল Jio Phone
  • নতুন অফারে 700 টাকার অতিরিক্ত সুবিধা পাওয়া যাবে
  • Jio Phone এ থাকছে ডুয়াল কোর প্রসেসর

ভারতের অন্যতম জনপ্রিয় 4G ফিচারফোন Jio Phone। সম্প্রতি এই ফোনের দাম কমিয়েছে Jio। উৎসবের মরশুমের আগে মাত্র 699 টাকায় Jio Phone পাওয়া যাচ্ছে। 2017 সালে লঞ্চের সময় Jio Phone এর দাম ছিল 1,500 টাকা। তবে পুরনো ফোন এক্সচেঞ্জ করে 501 টাকায় এই ফোন কেনার সুবিধা করে দিয়েছিল মুকেশ আম্বানির কোম্পানি। এবার "Jio Phone Diwali 2019" অফারে কোন ‘বিশেষ শর্ত' আর এক্সচেঞ্জ ছাড়াই 699 টাকায় পাওয়া যাচ্ছে Jio Phone।

ডুয়াল ক্যামেরা আর বিশাল ব্যাটারি নিয়ে আসছে Micromax iOne Note: আর কী থাকছে?

Jio Phone এর বিশেষ অফার

"Jio Phone Diwali 2019" অফারে 699 টাকায় Jio Phone কেনা যাবে। এই অফারে ফ্রাহক আরও 700 টাকার অতিরিক্ত সুবিধা পাবেন। প্রথম সাতটা রিচার্জে অতিরিক্ত ডেটা দেবে Jio। Gadgets 360 কে Jio জানিয়েছে 4 অক্টোবর থেকে নতুন দামে Jio Phone বিক্রি শুরু হবে।

ভাঁজ করলে ঢুকে যাবে পকেটে, লঞ্চ হল ভারতের প্রথম ফোল্ডেবেল স্মার্টফোন Samsung Galaxy Fold

Jio Phone স্পেসিফিকেশন

Jio Phone এ রয়েছে KAI OS, 1.2GHz ডুয়াল কোর প্রসেসার,  512MB of RAM, 2.4 ইঞ্চি ডিসপ্লে ও 4GB ইন্টারনাল স্টোরেজ। এর সাথেই Jio Phone এ রয়েছে microSD সাপোর্ট WiFi ও 2000 mAh ব্যাটারি।

22 টি প্রাদেশিক ভাষায় Jio Phone ব্যবহার করা যায়। এর সাথে Jio Phone এ রয়েছে Google Assistant সাপোর্ট। এছাড়াও Jio Phone এ Whatsapp, Youtube, Facebook, Google Maps, JioCinema, JioMusic, JioTV ও JioXpressNews অ্যাপগুলি ব্যবহার করা যায়।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.