আজ থেকে শুরু হল Jio Phone মনসুন হাঙ্গামা অফার: মাত্র 501 টাকায় কিনুন নতুন Jio Phone

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আজ থেকে শুরু হল Jio Phone মনসুন হাঙ্গামা অফার: মাত্র 501 টাকায় কিনুন নতুন Jio Phone

99 টাকার নতুন প্ল্যানে 28 দিন প্রতিদিন 500MB ডাটা, 300 টি SMS আর আনলিমিটেড কলিং এর সুবিধা পাবেন গ্রাহকরা।  

হাইলাইট
  • শুক্রবার থেকে Jio Phone মনসুন হাঙ্গামা অফার শুরু হল
  • সারা ভারতে Jio Phone Monsoon Hungama অফার শুরু হয়ে গিয়েছে
  • 2015 সালের 1 জানুয়ারির পরে বিক্রি হওয়া ফোন এই অফারে এক্সচেঞ্জ করা যাবে

Reliance-এর মার্ষিক সাধারন সভায় Jio Phone Monsoon Hungama অফার ঘোষনা করেছিলেন মুকেশ আম্বানি। শুক্রবার থেকে এই অফার শুরু হল। যে কোন ফিচার ফোন গ্রাহক মাত্র 501 টাকায় নিজের ফিচার ফোন এক্সচেঞ্জ করে নতুন Jio Phone কিনে নিতে পারবেন। তিন বছর Jio Phone ব্যবহারের পরে গ্রাহকরা 501 ফেরৎ পেয়ে যাবেন।

শুক্রবার থেকে সারা ভারতে Jio Phone Monsoon Hungama অফার শুরু হয়ে গিয়েছে। গ্রাহক পুরনো ফিচার ফোন এক্সচেঞ্জ করে নতুন Jio Phone কিনে নিতে পারবেন। পুরনো যে ফিচার ফোনটি এক্সচেঞ্জ করবেন সেই ফোনটি সঠিকভাবে চলতে হবে। এছাড়াও পুরনো ফিচার ফোনের কোন যন্ত্রংশ হারিয়ে গেলে সেই ফোন এক্সচেঞ্জ করা যাবে না। 2015 সালের 1 জানুয়ারির পরে বিক্রি হওয়া ফোন এই অফারে এক্সচেঞ্জ করা যাবে।

এর সাথেই এই অফারের গ্রাহকদের জন্য বাজারে বিশেষ কিছু প্ল্যান নিয়ে এসেছে Jio। নতুন Jio Phone অ্যাকটিভেশানের সময় 594 টাকা রিচার্জ করালে ছয় মাস আনলিমিটেড ভয়েস ও ডাটা পাবেন গ্রাহকরা। এর সাথেই 28 দিনের জন্য 300 টি SMS পাওয়া যাবে। এছাড়াও স্পেশান এক্সচেঞ্জ বোনাসে 101 টাকার 6GB অতিরিক্ত ডাটা ভাউচার পাবেন গ্রাহকরা। এর ফলে ছয় মাসে মোট 90GB ডাটা পাওয়া যাবে। অন্যদিকে 99 টাকার নতুন রিচার্জ লঞ্চ করেছে Jio। এই প্ল্যানে 28 দিন প্রতিদিন 500MB ডাটা, 300 টি SMS আর আনলিমিটেড কলিং এর সুবিধা পাবেন গ্রাহকরা।  

 

Jio Phone এ রয়েছে KAI OS, 1.2GHz ডুয়াল কোর প্রসেসার,  512MB of RAM, 2.4 ইঞ্চি ডিসপ্লে ও 4GB ইন্টারনাল স্টোরেজ। এর সাথেই Jio Phone এ রয়েছে microSD সাপোর্ট WiFi ও 2000 mAh ব্যাটারি।

22 টি প্রাদেশিক ভাষায় Jio Phone ব্যবহার করা যায়। এর সাথে Jio Phone এ রয়েছে Google Assistant সাপোর্ট। একটি কেবেলের মাধ্যমে Jio Phone এর কনটেন্ট HDTV তে মিরর করা সম্ভব। এছাড়াও Jio Phone এ JioCinema, JioMusic, JioTV ও JioXpressNews অ্যাপগুলি ব্যবহার করা যায়। গত ফেব্রুয়ারী মাসে Jio Phone এ ফেসবুক অ্যাপ লঞ্চ হয়েছিল।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.