আগামী সপ্তাহে কবে বিক্রি হবে Jio Phone 2?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আগামী সপ্তাহে কবে বিক্রি হবে Jio Phone 2?

2 সেপ্টেম্বর দুপুর 12টায় Jio Phone 2 ফ্ল্যাশসেল হবে বলে কোম্পানির ওয়েবসাইটে জানানো হয়েছে।

হাইলাইট
  • Jio Phone 2 এর দাম 2,999 টাকা
  • Jio Phone 2 তে থাকবে একটি 2.4 ইঞ্চি QVGA ডিসপ্লে
  • 12 সেপ্টেম্বর দুপুর 12টায় Jio Phone 2 কেনা যাবে

 

বৃহষ্পতিবার তৃতীয় ফ্ল্যাশ-সেলে বিক্রি হয়েছে Jio Phone 2। প্রথম দুটি সেলের মতোই অল্প সময়ের মধ্যেই সীমিত স্টোক শেষ হয়ে যায়। বৃহষ্পতিবারের ফ্ল্যাশসেলে ফসকে গিয়েছে Jio Phone 2? অনেক চেষ্টা করেও Jio Phone 2  কিনতে ব্যর্থ হয়েছে? হতাশ হবে না।

আবার 12 সেপ্টেম্বর বুধবার ফ্ল্যাশসেলে কেনা যাবে লেটেস্ট এই ফিচারফোন। 12 সেপ্টেম্বর দুপুর 12টায় Jio Phone 2 ফ্ল্যাশসেল হবে বলে কোম্পানির ওয়েবসাইটে জানানো হয়েছে। প্রসঙ্গত বৃহষ্পতিবারের মতোই 30 অগাস্ট Jio.com থেকেই Jio Phone 2 ফ্ল্যাশসেল হবে। Jio Phone 2 এর অন্যতম প্রধান আকর্ষন ফোনের QWERTY কি-প্যাড।  বৃহষ্পতিবারের দ্বিতীয় ফ্ল্যাশসেলে অল্প সময়েই Jio Phone 2 স্টোক শেষ হয়ে যায়।

Jio Phone 2 এর দাম ও স্পেসিফিকেশান

ভারতে Jio Phone 2 এর দাম 2,999 টাকা। 12 সেপ্টেম্বর ফ্ল্যাশসেলে Jio Phone 2 কেনা যাবে। ডুয়াল সিম Jio Phone 2 তে থাকবে একটি 2.4 ইঞ্চি QVGA ডিসপ্লে। Jio Phone 2 তে KAI OS চলবে। এই ফোনে রয়েছে 512MB RAM আর 4GB ইন্টারনাল স্টোরেজ। microSD কার্ড ব্যবহার করে 128GB পর্যন্ত মেমোরি বাড়িয়ে নেওয়া যাবে। Jio Phone 2 তে রয়েছে একটি 2MP ব্যাক ক্যামেরা। এর সাথেই Jio Phone 2 এর ভিতরে একটি 2000 mAh ব্যাটারি থাকবে। কানেক্টিভিটির জন্য Jio Phone 2 তে রয়েছে VoLTE, VoWiFi, NFC, GPS, Bluetooth ও FM  রেডিও। QWERTY কি-বোর্ড ছাড়াও Jio Phone 2 তে একটি ফোর ওয়ে নেভিগেশান কি থাকছে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.