নতুন iPhone লঞ্চের আগেই বাজারে এলো ফোনের কেস

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
নতুন iPhone লঞ্চের আগেই বাজারে এলো ফোনের কেস

Photo Credit: Reddit/ Meechflow95

নতুন iPhone কেস iPhone X কেসের থেকে সামান্য চওড়া।

হাইলাইট

  • 12 সেপ্টেম্বর লঞ্চ হবে নতুন iPhone
  • Wallmart এ 6.1 ইঞ্চি LCD ডিসপ্লের iPhone কেস বিক্রি শুরু হয়ে গিয়েছে
  • 6.5 ইঞ্চি OLED ডিসপ্লের iPhoneএর কেস দেখতে পেয়েছেন গ্রাহকরা

 

12 সেপ্টেম্বর লঞ্চ হবে নতুন iPhone। লঞ্চ ইভেন্টের আমন্ত্রণ পত্র পাঠাতে শুরু করল Apple। মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় কোম্পানির অ্যাপেল পার্কের স্টিভ জোবস থিয়েটারে 12 সেপ্টাম্বর এক ইভেন্টে লঞ্চ হবে 2018 সালের iPhone। তবে এই ইভেন্টে কোন প্রোডাক্ট লঞ্চ হবে তা এই আমন্ত্রণ পত্রে জানানো হয়নি। তবে এই ইভেন্টে নতুন iPhone লঞ্চ এখন শুধুই সময়ের অপেক্ষা। নতুন iPhone লঞ্চের বাকি এখনো কয়েক দিন। ইতিমধ্যেই মার্কিন যুক্তরাষ্ট্রে নতুন iPhone এর কেস বিক্রি শুরু হয়ে গেল।

Reddit এ এক পোস্টে এক গ্রাহক জানিয়েছেন ইতিমধ্যেই Wallmart এ 6.1 ইঞ্চি LCD ডিসপ্লের iPhone কেস বিক্রি শুরু হয়ে গিয়েছে। iPhone X কেসের পাশেই নতুন iPhone কেস রাখা হয়েছে। তবে এই কেস iPhone X কেসের থেকে সামান্য চওড়া।

iphone xs max case reddit iPhone Xs Max

ছবি সৌজন্যে: Imgur/ Meechflow

 

একই গ্রাহক Wallmart এ 6.5 ইঞ্চি OLED ডিসপ্লের iPhoneএর কেস দেখতে পেয়েছেন। নতুন এই ফোনের নাম হতে চলেছে iPhone Xs Max। দোকানে iPhone 8 Plus কেসের পাশে রাখা হয়েছে এই কেসগুলি। তবে এই কেসগুলি এখনো বিক্রি শুরু হয়ন্নি বলে জানানো হয়েছে।

iphone xs max imgur iPhone Xs Max

ছবি সৌজন্যে: Imgur/ Meechflow

 

এই কেসের পিছনের দিকে ক্যামেরা কাট দেখে মনে হচ্ছে নতুন একটি iPhone এ সিঙ্গেল রিয়ার ক্যামেরা থাকতে চলেছে। ক্যামেরা ও ফ্ল্যাশের জন্য ছোট যায়গা কাটা রয়েছে এই কেসের পিছনে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন