শুরু হল iPhone XR প্রি-অর্ডার

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
শুরু হল iPhone XR প্রি-অর্ডার

iPhone XR এর দাম শুরু হচ্ছে 76,900 থেকে

হাইলাইট
  • সেপ্টেম্বরে লঞ্চ হয়েছে তিনটি নতুন iPhone
  • iPhone XS আর iPhone XS Max বিক্রি শুরু হয়েছে ভারতে
  • শুক্রবার iPhone XR ফোনের প্রি-অর্ডার শুরু হল

সেপ্টেম্বরে লঞ্চ হয়েছে তিনটি নতুন iPhone। এর মধ্যে iPhone XS আর iPhone XS Max বিক্রি শুরু হয়েছে ভারতে। শুক্রবার iPhone XR ফোনের প্রি-অর্ডার শুরু হল। ২৬ অক্টোবর থেকে ভারতে বিক্রি শুরু হবে Apple iPhone XR। ভারতে কোম্পানির অফিশিয়ান অনলাইন স্টোর IndiaiStore থেকে নতুন iPhone XR প্রি-বুকুং শুরু হয়েছে। এছাড়াও Amazon ও Flipkart থেকে iPhone XR প্রি-অর্ডার করা যাবে।

iPhone XR এর দাম

ভারতে 26 অক্টোবর থেকে বিক্রি শুরু হবে iPhone XR। 64GB স্টোরেজের iPhone XR এর দাম 76,900 টাকা। 128GB ও 256GB ভেরিয়েন্টে iPhone XR কিনতে খরচ হবে 81,900 টাকা ও 91,900 টাকা।

iPhone XR স্পেসিফিকেশান ও ফিচার্স

iPhone XR তে থাকবে লেটেস্ট iOS 12 অপারেটিং সিস্টেম। এর সাথেই iPhone XRএ থাকবে ডুয়াল সিম স্ট্যান্ড বাই। iPhone XRএ থাকবে একটি 6.1 ইঞ্চি LCD ডিসপ্লে। সাথে থাকবে ট্রু ডেপ্ত ল্যামেরা আর Face ID। তবে iPhone XR ত্থেকে বাদ গিয়েছে থ্রি ডি টাচ।

iPhone XR এর ভিতরে রয়েছে নতুন 6 কোর A12 বায়োনিক চিপ। যা আগের থেকে 15 শাতাংশ ফাস্ট। লেটেস্ট 7Nm আর্কিটেকচারে তৈরী  হয়েছে এই প্রসেসার। কোম্পানির দাবি এটি এই মুহুর্তে সবথেকে শক্তিশালী মোবাইল প্রসেসার।

64GB, 128GB ও 256GB স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে iPhone XR। iPhone XS ও iPhone XS Max তে স্টেনলেস স্টিল বডি থাকলেও iPhone XR এ থাকবে অ্যালুমিনিয়াল বডি।

iPhone XS ও iPhone XS Max তে থাকবে সিঙ্গেল রিয়াল ক্যামেরা সিস্টেম। এই ক্যামেরায় থাকবে একটি 12MP প্রাইমারি সেন্সার। ফোনের সামনে থাকবে একটি ট্রু ডেপ্ত ফ্রন্ট ক্যামেরা। এর সাথেই থাকবে একাধিক ফেস আনলক সেন্সার। তিনটি নতুন iPhone এর ডিসপ্লের উপরেই থাকবে কালো নচ। এই নচের নীচে থাকবে ফ্রন্ট ক্যামেরা ও একাধিক সেন্সার। iPhone XR  তে থাকবে Face ID।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.