দুটি নতুন রঙে পাওয়া যাবে পরবর্তী iPhone XR

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
দুটি নতুন রঙে পাওয়া যাবে পরবর্তী iPhone XR

এখন ভারতে 60,000 টাকার নীচে পাওয়া যাচ্ছে iPhone XR

হাইলাইট
  • গ্রিন ও ল্যাভেন্ডার কালারে পাওয়া যাবে নতুন iPhone XR
  • ব্লু ও কোরাল রঙের পরিবর্তে নতুন দুটি রঙ আসবে
  • তবে আগের মতোই কালো, সাদা, লাল ও হলুদ রঙ্গে পাওয়া যাবে নতুন iPhone XR

গত বছর তুলনামুলক কম দামে লঞ্চ হয়েছিল iPhone XR। অন্যদিকে বেশি দামে লঞ্চ হয়েছিল iPhone XS আর iPhone XS Max। ইতিমধ্যেই বেশ সফল Apple এর বাজেট স্মার্টফোন iPhone XR। এই ফোনে একই হার্ডওয়্যার থাকলেও রয়েছে LCD ডিসপ্লে। লঞ্চের পরে ইতিমধ্যেই বিভিন্ন দেশে সস্তা হয়েছে এই ফোন। 2019 সালে iPhone XR এর নতুন ভার্সান লঞ্চের পরিকল্পনা করছে কুপার্টিনোর কোম্পানিটি। সেপ্টেম্বর মাসে অন্য iPhone এর সাথেই বাজারে আসবে এই ফোন। সম্প্রতি এক রিপোর্টে জানা গিয়েছে দুটি রঙে পাওয়া যাবে নতুন iPhone XR।

Macotakar তে প্রকাশিত এক রিপোর্টে জানা গিয়েছে গ্রিন ও ল্যাভেন্ডার কালারে পাওয়া যাবে নতুন iPhone XR। এখন বাজারে থাকা ব্লু ও কোরাল রঙের পরিবর্তে নতুন দুটি রঙ আসবে। তবে আগের মতোই কালো, সাদা, লাল ও হলুদ রঙ্গে পাওয়া যাবে নতুন iPhone XR।

2018 সালের মতোই 2019 সালের iPhone XR ফোনেও থাকতে পারে LCD ডিসপ্লে। অন্যান্য iPhone এর মতো রঙের পরিবর্তে তুলনামুলক উজ্জ্বল রঙ্গে লঞ্চ হবে iPhone XR। 2013 সালে iPhone 5c ফোনে প্রথম এই ফর্মুলা কাজে লাগিয়েছিল Apple।

নতুন iPhone XR ফোনে থাকতে পারে লেটেস্ট A13 বায়োনিক চিপ। iPhone 11 সিরিজের ফোনেও একই চিপসেট থাকবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.