ডুয়াল সেলফি ক্যামেরা সহ পাঁচ হাজারের নীচে লঞ্চ হল এই স্মার্টফোন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ডুয়াল সেলফি ক্যামেরা সহ পাঁচ হাজারের নীচে লঞ্চ হল এই স্মার্টফোন

শুধুমাত্র Snapdeal ওয়েবসাইট থেকে কেনা যাবে Staari 11।

হাইলাইট
  • ডুয়াল সেলফি ক্যামেরা সহ ভারতে লঞ্চ হল Intex Staari 11
  • এই ফোনে থাকছে একটি HD ডিসপ্লে, কোয়াড-কোর প্রসেসার আর 2GB RAM
  • ভারতে Intex Staari 11 এর দাম 4999 টাকা

 

ডুয়াল সেলফি ক্যামেরা সহ ভারতে লঞ্চ হল Intex Staari 11। ডুয়াল সেলফি ক্যামেরার সাথেই এই ফোনের ক্যামেরার মধ্যে একাধিক ফিচার রয়েছে। কম আলোতে সেলফি তোলার জন্যই ডুয়াল ক্যামেরার সাথে থাকছে ফ্রন্ট LED ফ্ল্যাশ। এর সাথেই এই ফোনে থাকছে একটি HD ডিসপ্লে, কোয়াড-কোর প্রসেসার আর 2GB RAM।

Intex Staari 11 এর দাম

ভারতে Intex Staari 11 এর দাম 4999 টাকা। দুটি আলাদা কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ফোন। শুধুমাত্র Snapdeal ওয়েবসাইট থেকে কেনা যাবে Staari 11। SBI কার্ডের মাধ্যমে Staari 11 কিনলে 10 শতাংশ ছাড় পাওয়া যাবে। HDFC ব্যাঙ্ক ডেবিট কার্ড গ্রাহকরা পাবেন 5 শতাংশ ছাড়।

Intex Staari 11 স্পেসিফিকেশান

ডুয়াল সিম Staari 11ফোনে Android 7.0 Nougat অপারেটিং সিস্টেম চলবে। Staari 11 এ রয়েছে একটি 5 ইঞ্চি HD ডিসপ্লে। ফোনের ভিতরে থাকছে কোয়াড কোর Spreadtrum SC9850 চিপসেট, 2GB RAM আর 16GB স্টোরেজ। ফোনের পিছনে থাকছে একটি 8MP ক্যামেরা আর LED ফ্ল্যাশ। ফোনের সামনে থাকবে 8MP+2MP ডুয়াল ক্যামেরা সাথে LED ফ্ল্যাশ।

microSD কার্ডের মাধ্যমে Intex Staari 11ফোনের স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে। কানেক্টিভিটির জন্য এই ফোনে থাকবে 4G LTE, Wi-Fi, Bluetooth, GPS/ A-GPS, Micro-USB আর একটি 3.5 মিমি হেডফোন জ্যাক।  Staari 11 এর ভিতরে থাকবে একটি 2400 mAh ব্যাটারি।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.