চারটি ক্যামেরা, বিশাল ব্যাটারি সহ লঞ্চ হল Infinix Hot 7 Pro

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
চারটি ক্যামেরা, বিশাল ব্যাটারি সহ লঞ্চ হল Infinix Hot 7 Pro

Infinix Hot 7 Pro এর দাম 9,999 টাকা

হাইলাইট
  • 6GB RAM আর 64GB স্টোরেজে Infinix Hot 7 Pro এর দাম 9,999 টাকা
  • এই ফোনে রয়েছে 6GB RAM আর চারটি ক্যামেরা
  • শুধুমাত্র Flipkart থেকে পাওয়া যাবে এই ফোন

Redmi 7, Samsung Galaxy M20 এর সাথে প্রতিযোগিতায় ভারতে লঞ্চ হল Infinix Hot 7 Pro। এই ফোনে রয়েছে 6GB RAM। এই প্রথম 10,000 টাকার নীচে কোন ফোনে 6GB  RAM থাকছে। Hot 7 Pro এর সামনে ও পিছনে থাকছে ডুয়াল ক্যামেরা সেট আপ। এর সাথেই থাকছে 4,000 mAh ব্যাটারি আর মেটাল ইউনিবডি ডিজাইন। 17 জুন ভারতে বিক্রি শুরু হবে এই স্মার্টফোন।

Infinix Hot 7 Pro এর দাম

6GB RAM আর 64GB স্টোরেজে Infinix Hot 7 Pro এর দাম 9,999 টাকা। মিডনাইট ব্ল্যাক আর অ্যাকোয়া ব্লু রঙে পাওয়া যাবে এই স্মার্টফোন। শুধুমাত্র Flipkart থেকে পাওয়া যাবে Infinix Hot 7 Pro। 17 জুন শুরু হচ্ছে বিক্রি।

Infinix Hot 7 Pro স্পেসিফিকেশন

ডুয়াল সিম Infinix Hot 7 Pro তে থাকছে একটি 6.19  ইঞ্চি HD+  ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে  MediaTek Helio P22 চিপসেট, 6GB RAM আর 64GB স্টোরেজ।

Hot 7 Pro এর সামনে ও পিছনে রয়েছে ডুয়াল ক্যামেরা সেট আপ। ফোনের পিছনে ডুয়াল ক্যামেরায় থাকছে 13 মেগাপিক্সেল + 2 মেগাপিক্সেল সেন্সর। ফোনের সামনের ডুয়াল ক্যামেরাতেও থাকছে 13 মেগাপিক্সেল + 2 মেগাপিক্সেল সেন্সর।দুটি ক্যামেরাতের থাকছে আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স সাপোর্ট।

Infinix Hot 7 Pro ফোনে থাকছে একটি 4,000 mAh ব্যাটারি। এই ফোনটি 7.19 মিলিমিটার চওড়া। ফোনের ডিসপ্লের উপরে থাকছে একটি নচ।

“Hot 7 Pro এর হাত ধরে স্টাই ও পারফর্মেন্সের এক দুর্দান্ত সমন্বয় খুঁজে পেয়েছি আমরা। আশা করছি সঠিক দামে তরুন প্রজন্মের মন জিতবে এই ফোন।” এক বিবৃতিতে জানিয়েছেন Infinix  এর সিইও অনিশ কাপুর।  

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.