20MP পপ-আপ সেলফি ক্যামেরা সহ আসছে Honor 9X Pro

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
20MP পপ-আপ সেলফি ক্যামেরা সহ আসছে Honor 9X Pro

Photo Credit: Vmall

ইতিমধ্যে 3,000 এর বেশি বুকিং পেয়েছে Honor 9X সিরিজ ফোনগুলি

হাইলাইট
  • 23 জুলাই চিনে লঞ্চ হবে Honor 9X আর Honor 9X Pro
  • এই ফোনে থাকবে Kirin 810 চিপসেট
  • নীল ও বেগুনী রঙের গ্রেডিয়েন্ট ফিনিশে পাওয়া যাবে এই স্মার্টফোন

23 জুলাই চিনে লঞ্চ হবে Honor 9X আর Honor 9X Pro। সম্প্রতি TENAA সার্টিফিকেশন ওয়েবসাইটে এই দুই ফোনের স্পেফিকেশন সামনে এসেছে। এবার চিনের এক ই-কমার্স ওয়েবসাইটে Honor 9X Pro ফোনটি দেখা গেল। ওয়েবসাইট লিস্টিং এ প্রকাশিত ছবিতে এই ফোনে ডিসপ্লের উপরে কোন নচ দেখা যায়নি। পরিবর্তে এই ফোনে পপ-আপ সেলফি ক্যামেরা আর ফুল ভিউ ডিসপ্লে দেখা গিয়েছে। এছাড়াও ফোনের পিছনে থাকছে তিনটি ক্যামেরা। প্রসঙ্গত Honor 9X ফোনেও একই ডিজাইন ব্যবহার করেছে Huawei।

চিনের Vmall ওয়েবসাইটে ইতিমধ্যেই Honor 9X সিরিজের ফোনগুলি প্রিবুক শুরু হয়েছে। এই ই-কমার্স ওয়েবসাইটে জানানো হয়েছে Honor 9X Pro ফোনে থাকবে Kirin 810 চিপসেট। নীল ও বেগুনী রঙের গ্রেডিয়েন্ট ফিনিশে পাওয়া যাবে এই স্মার্টফোন।

ট্রিপল রিয়ার ক্যামেরার সাথেই Honor 9X Pro ফোনে থাকছে পপ-আপ সেলফি ক্যামেরা। এই ফোনে ডিসপ্লের উপরে কোন নচ থাকছে না। 23 জুলাই লঞ্চ হবে এই স্মার্টফোন।

সম্প্রতি TENAA সার্টিফিকেশন ওয়েবসাইট থেকে Honor 9X Pro ফোনের স্পেসিফিকেশন সামনে এসেছিল। সেখানে জানানো হয়েছে এই ফোনে থাকছে 6.59 ইঞ্চি FHD+ ডিসপ্লে। ফোনের পিছনে থাকছে তিনটি ক্যামেরা। এই ক্যামেরায় থাকছে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকছে 20 মেগাপিক্সেল পপ-আপ সেলফি ক্যামেরা। Honor 9X Pro ফোনে থাকছে 4,000 mAh ব্যাটারি, 8GB RAM আর 256 GB স্টোরেজ। এই ফোনে Anroid 9 Pie অপারেটিং সিস্টেম চলবে।  

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.