23 জুলাই লঞ্চ হবে Honor 9X, কী থাকছে এই স্মার্টফোনে?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
23 জুলাই লঞ্চ হবে Honor 9X, কী থাকছে এই স্মার্টফোনে?

Photo Credit: Weibo

জুলাই মাসে লঞ্চ হবে Honor 9X

হাইলাইট
  • 23 জুলাই চিনে লঞ্চ হবে Honor 9X
  • ফোনের ভিতরে থাকবে Kirin 810 চিপসেট
  • থাকবে ট্রিপল ক্যামেরা

Honor 9X ফোনের লঞ্চের দিন ঘোষনা করল Huawei এর সাব ব্র্যান্ড Honor। এই ফোনে থাকবে Kirin 810 চিপসেট। গত বছর লঞ্চ হওয়া Honor 8X ফোনে ছিল Kirin 710 চিপসেট। এই চিপসেটের আপডেট হিসাবে সম্প্রতি লঞ্চ হয়েছে Kirin 810 চিপসেট। 23 জুলাই চিনে এই স্মার্টফোন লঞ্চ হবে। গত বছর সেপ্টেম্বর মাসে ভারতে লঞ্চ হয়েছিল Honor 8X।

মঙ্গলবার চিনের মাইক্রো ব্লগিং ওয়েবসাইট Weibo তে Honor 9X লঞ্চের দিন ঘোষনা করেছে Honor। কোম্পানি জানিয়েছে 23  জুলাই চিনে এই স্মার্টফোন লঞ্চ হবে। লঞ্চ ইভেন্টে এই ফোনের দাম ও স্পেসিফিকেশন জানাবে চিনের কোম্পানিটি।

সম্প্রতি প্রকাশিত রিপোর্টে জানা গিয়েছিল একই ইভেন্টে লঞ্চ হবে Honor 9X আর Honor 9X Pro। প্রথম ফোনের ভিতরে থাকবে Kirin 810 চিপসেট। 6.5 ইঞ্চি থেকে 6.7 ইঞ্চির LCD ডিসপ্লে সহ এই স্মার্টফোন লঞ্চ হবে।

Honor 9X ফোনের পিছনে থাকবে তিনটি ক্যামেরা। এই ক্যামেরায় থাকবে একটি 24 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকবে 8 মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর আর 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। এছাড়াও সেলফি তোলার জন্য এই ফোনে একটি 20 মেগাপিক্সেল সেন্সর ব্যবহার করতে পারে Honor। ফোনের ভিতরে থাকতে পারে 3,750 mAh ব্যাটারি। সাথে থাকবে একটি 10W চার্জার।

Honor 9X Pro ফোনে থাকতে পারে কোম্পানির ফ্ল্যাগশিপ চিপসেট Kitin 980। এই ফোনের ভিতরে থাকতে পারে 4,000 mAh ব্যাটারি। এই ফোনের পিছনে থাকতে পারে চারটি ক্যামেরা। এই ক্যামেরার প্রাইমারি সেন্সরে থাকতে পারে 48 মেগাপিক্সেল ক্যামেরা।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.