লঞ্চের আগে এক নজরে Honor 8C

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
লঞ্চের আগে এক নজরে Honor 8C

29 লভেম্বর লঞ্চ হবে Honor 8C

হাইলাইট

  • 29 লভেম্বর লঞ্চ হবে Honor 8C
  • Honor 7C লঞ্চের ছয় মাসের মধ্যেই বাজারে আসতে চলেছে Honor 8C
  • Honor 8C এর ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দ্রুত ও সঠিকভাবে কাজ করে

Honor 7C লঞ্চের ছয় মাসের মধ্যেই বাজারে আসতে চলেছে Honor 8C। এই ফোনের ভিতরে রয়েছে Snapdragon 632 চিপসেট, আর্টিফিশিয়ান ইন্টিলিজেন্স ক্যামেরা, নচ ডিসপ্লে আর Android 8.1 Oreo অপারেটিং সিস্টেম।  4GB RAM/ 32GB স্টোরেজ আর 6GB RAM/64GB স্টোরেজ ভেরিয়েন্টে বাজারে আসতে চলেছে এই বাজেট স্মার্টফোনটি। আমরা লঞ্চের আগেই 4GB RAM আর 64GB স্টোরেজ ভেরিয়েন্ট ব্যবহারের সুযোগ পেয়েছি। 29 লভেম্বর লঞ্চ হবে Honor 8C।

Honor 8C এর সামনে রিয়েছে 6.26 ইঞ্চি HD+ ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকবে কালো নচ। তবে সেটিংস থেকে এই নচ লুকিয়ে ফেলা যাবে। FHD+ ডিসপ্লের পরিবর্তে HD+ ডিসপ্লে ব্যবহারের কারনে এই ফোনে ডিসপ্লে খুব শার্প নয়।

সলিড বিল্ড হলেও 10,000 টাকা দামের অন্যান্য ফোনের মতো প্রিমিয়াম ফিল নেই এই স্মার্টফোনে। ফোনের গ্লসি প্লাস্টিকে খুব সহজেই আঙুলের ছাপ লেগে থাকে। ফোনের পিছনে রয়েছে গ্রেডিয়েন্ট ফিনিশ। আগে কোম্পানির গ্লাস ব্যাক ফোনে এই ফিনিশ দেখা গিয়েছিল।

 

ফোনের বাঁ দিকে রয়েছে সিম ট্রে। দুটি ন্যানো সিম ও একটি মাইক্রো এসডি কার্ড ব্যবহার করা যাবে এই ডিভাইসে। এছাড়াও Honor 8C তে রয়েছে ভলিউম ও পাওয়ার বাটন, 3.5 মিমি হেডফোন জ্যাক, USB Type-C পোর্ট।

Honor 8C এর ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দ্রুত ও সঠিকভাবে কাজ করে। তবে অতটা ভালো ল্য ফোনে ফেস আনলক ফিচার।

Honor 8C এর ভিতরে রয়েছে Snapdragon 632 চিপসেট, Adreno 506 GPU আর 4GB RAM। সারা দিনের কাজে এই ফোন স্লো হয়নি। Asphalt 9 বা PUBG এর মতো গেম খেলা গেলেও কম গ্রাফিক্সে সন্তুষ্ট থাকতে হয়েছে।

Honor8C Inline2 Honor 8C

 

Honor 8C তে প্রিলোডেড থাকবে Andrroid 8.1 Oreo অপারেটিং সিটেম। এর উপরেই চলবে কোম্পানির নিজস্ব EMUI 8.2 স্কিন। এর সাথেই Huawei এর সব অ্যাপ প্রি-ইনস্টলড থাকবে এই ফোনে।

ছবি তোলার জন্য Honor 8C তে রয়েছে 13MP+2MP রিয়ার ক্যামেরা সেট আপ। ফোনের সামনে সেলফি তোলার জন্য থাকছে 8MP ক্যামেরা। বাজারে  Asus ZenFone Max Pro M1, Nokia 5.1 Plus, Realme 1 এর মতো জনপ্রিয় ফোনগুলির সামনে কড়া প্রতিযোগিতার সম্মুখীন হবে Honor 8C।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন