আজ ফ্ল্যাশসেল-এ Flipkart থেকে কেনা যাবে Honor 7A

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আজ ফ্ল্যাশসেল-এ Flipkart থেকে কেনা যাবে Honor 7A
হাইলাইট
  • আজ ফ্ল্যাশসেলে বিক্রি হবে Honor 7A
  • Honor 7A এর দাম 8,999 টাকা
  • আজ দুপুর 12 টায় Flipkart-এ এই ফ্ল্যাশসেল শুরু হবে

 

আজ (মঙ্গলবার) ফ্ল্যাশসেল-এ বিক্রি হবে Honor 7A।  Flipkart থেকে ফ্ল্যাশপ্সেলের মাধ্যমে এই ফোন কেনা যাবে। মে মাসে Honor 7C এর সাথে একসাথে Honor 7A ফোনটি লঞ্চ করেছিল Huawei। আজ দুপুর 12 টায় এই ফ্ল্যাশসেল শুরু হবে। 3GB RAM ও 32GB স্টোরেজ ভেরিয়েন্টে এই ফোন কিনতে পাওয়া যাবে। ফ্লিপকার্টের সাথেই  HiHonor অনলাইন স্টোর থেকে Honor 7A ফোন কেনা যাবে। Honor 7A তে রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা, Android 8.0 Oreo বেসড কোম্পানির EMUI 8.0। এর সাথেই থাকছে একটি বেজেল লেস 18:9 ডিসপ্লে।

Honor 7A এর দাম

ভারতে Honor 7A এর 3GB RAM আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 8,999 টাকা। কালো, নীল ও সোনালী রঙে Honor 7A কেনা যাবে।

Honor 7A স্পেসিফিকেশান

Honor 7A তে প্রিলোডেড থাকবে অ্যানড্রয়েড ওরিও। এর উপরেই চলবে কোম্পানির নিজস্ব EMUI 8.0 স্কিন। এছাড়াও Honor 7A তে রয়েছে 18:9 অ্যাসপেক্ট রেশিওর 5.7 ইঞ্চি HD+ IPS LCD ডিসপ্লে। Honor 7A এর ভিতরে রয়েছে Snapdragon 430 প্রসেসার 3GB RAM আর 32GB ইন্টারনাল স্টোরেজ। একটি মাত্র স্টোরেজ ভেরিয়েন্টে ভারতে লঞ্চ হয়েছে Honor 7A স্মার্টফোনটি।

এছাড়াও নতুন এই বাজেট ফোনে রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। রিয়ার ক্যামেরায় আছে একটি 13MP ও একটি 2MP সেন্সার। আর এই  ফোনে রয়েছে 8MP f/2.2 অ্যাপারচারের সেলফি ক্যামেরা। এর সাথেই রয়েছে সফট সেলফি লাইট।

মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে ফোনের মেমোরি। ফোনের পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। যদিও লেটেস্ট ফেস আনলক ফিচার পাওয়া যাবে Honor 7A তে। আর এই ফোনে রয়েছে এই ফোনে রয়েছে টার্বো চার্জড স্পিকার, 3000 mAh ব্যাটারি আর ডুয়াল ব্লুটুথ সাপোর্ট।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.