আজ Honor 20 সিরিজ লঞ্চ লাইভ দেখুন এখানে

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আজ Honor 20 সিরিজ লঞ্চ লাইভ দেখুন এখানে

মঙ্গলবার লঞ্চ হচ্ছে Honor 20 সিরিজের একগুচ্ছ নতুন স্মার্টফোন

হাইলাইট
  • লঞ্চ হচ্ছে Honor 20 সিরিজের একগুচ্ছ নতুন স্মার্টফোন
  • ভারতীয় সময় সন্ধ্যা 6 টা 30 মিনিটে শুরু হবে এই অনুষ্ঠান
  • লন্ডনে এক ইভেন্টে এই ফোনগুলি গোটা বিশ্বের সামনে আসবে

মঙ্গলবার লঞ্চ হচ্ছে Honor 20 সিরিজের একগুচ্ছ নতুন স্মার্টফোন। লন্ডনে এক ইভেন্টে এই ফোনগুলি গোটা বিশ্বের সামনে আসবে। ভারতীয় সময় সন্ধ্যা 6 টা 30 মিনিটে শুরু হবে এই অনুষ্ঠান। আজ Honor 20 এর সাথেই লঞ্চ হতে পারে Honor 20 Pro। ইতিমধ্যেই চিনে Honor V20 ফোনের প্রি-অর্ডার শুরু হয়েছে।

Honor 20 সিরিজ লঞ্চ সরাসরি দেখবেন কীভাবে?

Honor অফিশিয়াল YouTube চ্যানেল থেকে Honor 20 সিরিজ লঞ্চ সরাসরি দেখা যাবে। মঙ্গলবার ভারতীয় সময় সন্ধ্যা 6 টা 30 মিনিটে এই ইভেন্ট শুরু হবে। নির্দিষ্ট সময়ে নীচে প্লে বাটনে ক্লিক করে Honor 20 সিরিজ লঞ্চ সরাসরি দেখতে পাবেন।

ইতিমধ্যেই ইন্টারনেটে Honor 20 ফোনের স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। Honor 20 ফোনে থাকবে একটি 6.1 ইঞ্চি ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকবে ওয়াটার ড্রপ স্টাইল নচ। ফোনের ভিতরে থাকছে Kirin 980 চিপসেট, 8GB পর্যন্ত RAM আর 256GB পর্যন্ত স্টোরেজ। Honor 20 ফোনে থাকছে একটি 3,650 mAh ব্যাটারি।

ছবি তোলার জন্য Honor 20 এর পিছনে তিনটি ক্যামেরা থাকছে। এই ফোনের পিছনে থাকছে 48 মেগাপিক্সেল + 20 মেগাপিক্সেল + 8 মেগাপিক্সেল ক্যামেরা সেট আপ। এই ক্যামেরায় থাকছে 3X অপ্টিকাল জুম। সেলফি তোলার জন্য থাকছে একটি 32  মেগাপিক্সেল ক্যামেরা।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন