ভারতে নতুন সফটওয়্যার আপডেট হল Honor 10

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ভারতে নতুন সফটওয়্যার আপডেট হল Honor 10

Photo Credit: Twitter/Vamshi Krishna

হাইলাইট
  • কোম্পানি। এই আপডেটের মাধ্যমে Honor 10 এ অনেক গুরুত্বপূর্ণ ফিচার যোগ হয়েছে
  • এই আপডেটে রয়েছে একটি পার্টি মোড
  • এছাড়াও এই আপডেটে যোগ হচ্ছে HonorCllub APK

এপ্রিলে চিন দেশে Honor 10 ফোনটি লঞ্চ করেছিল চিনের স্মার্টফোন কোম্পানি Huawei। গত সপ্তাহে এই ফোনের সফটওয়ার আপডেট পাঠানো শুরু করে কোম্পানি। এই আপডেটের মাধ্যমে Honor 10 এ একাধিক গুরুত্বপূর্ণ ফিচার যোগ হয়েছে। এবার ভারতের Honor 10 গ্রাহকদের কাছে এই আপডেট আসা শুরু হল। নতুন এই আপডেটের ফলে Party Mode, HonorClub, EIS, আর Paytm অ্যাপ এর সাথে আরও ভালো করে যুক্ত হবে Honor 10।

 

কোম্পানির অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে এই কথা জানানো হয়েছে। এই আপডেটের ভার্সান নম্বর COL-AL10 8.10.120। ইতিমধ্যেই এই আপডেট ভারতের ফোনে পাঠানো শুরু হলেও আপনার Honor 10 এ এই আপডেট আসতে কিছুটা সময় লাগতে পারে। নিজের Honor 10 ফোনে এই আপডেট এসেছে কী না দেখে নেওয়ার জন্য যেতে হবে Settings > System > System Update। আপডেট করার আগে সব ডাটা ব্যাক আপ করে নিলে আপডেটের সময় কিছু সমস্যা হলে আপনার কোন ডাটা নষ্ট হবে না। এছাড়াও একটি হাই স্পিড 4G বা WiFi কানেকশানের মাধ্যমে এই আপডেট করার পরামর্শ দেওয়া হয়েছে।

 

এই আপডেটে রয়েছে একটি পার্টি মোড। এই ফিচারে ফোনের ভিতরে NFC এর মাধ্যমে একাধিক ফোনে একসাথে একই গান বাজানো সম্ভব। এছাড়াও এই আপডেটে যোগ হচ্ছে HonorCllub APK। এটি কোম্পানির অফিশিয়াল ফোরাম। এই অ্যাপ এর মাধ্যমে গ্রাহকদের নতুন প্রোডাক্ট সম্পর্কে তথ্য দেওয়া বা গ্রাহকদের ফিডব্যাক নেওয়ার মতো কাজ করবে কোম্পানি। এছাড়াও এই আপডেটে যোগ হচ্ছে একটি HiTouch ফিচার। এই ফিচারে চার পাশের যে কোন বস্তু স্ক্যান করে সনাক্ত করতে পারবে। এই ফিচার ব্যবহারের জন্য ক্যামেরা অ্যাপ চালু করতে হবে। এরপরে ক্যামেরার উপরে একটি চোখের আইকনে ট্যাক করে স্ক্রিনের উপরে দুটি আঙুল দিয়ে একসাথে ট্যাপ করে ধরে থাকতে হবে। এরপরে Amazon Assistant এর মাধ্যমে HiTouch স্ক্রিনে থাকা বস্তুটি চিনে নেবে।

 

এছাড়াও এই আপডেটে Paytm অ্যাপ আরও ভালো করবে। শুধুমাত্র ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে লক স্ক্রিন থেকেও Paytm payments ব্যবহার করা যাবে। এর সাথে ভারতের Honor 10 এর গ্রাহকরা এই আপডেটে ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশান (EIS) পাবেন। এই ফিচারের মাধ্যমে হাত্রে ধরে ভিডিও তুললে আরও মসৃণ হবে ভিডিওটি। এর সাথেই এই আপডেটে যোগ হয়ে মে মাসের সিকিউরিটি প্যাচ। এই আপডেটের সাইজ 828MB।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.