কবে লঞ্চ হবে Google Pixel 3a আর Pixel 3a XL?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
কবে লঞ্চ হবে Google Pixel 3a আর Pixel 3a XL?

Pixel 3a আর Pixel 3a XL ফোনে থাকবে মিডরেঞ্জ চিপসেট

হাইলাইট
  • 7 মে নতুন Pixel ডিভাইস লঞ্চ হবে
  • এই কথা জানিয়েছে Google
  • দুটি নতুন মিডরেঞ্জ ফোন লঞ্চ হতে পারে এই ইভেন্টে

7 মে নতুন Pixel ডিভাইস লঞ্চ হবে। সম্প্রতি এক টিজারে এই কথা জানিয়েছে Google। অনেক দিন ধরেই তুলনামুলক কম দামের Pixel ফোন লঞ্চ নিয়ে ইন্টারনেটে একের পর এক খবর প্রকাশিত হয়েছে। অনলাইন দুনিয়ায় শুরুতে এই ফোন গুলি Google Pixel 3 Lite আর Pixel 3 Lite XL নামে পরিচিত হলেও সম্প্রতি জানা গিয়েছে এই দুটি ফোনের নাম হতে চলেছে Google Pixel 3a আর Pixel 3a XL।

গত সপ্তাহেও এই দুটি ফোন সম্পর্কে একাধিক তথ্য সামনে এসেছিল। সম্প্রতি ইন্টারনেটে প্রকাশিত এক ছবিতে Google Pixel 3a আর Pixel 3a XL  ফোনে 3.5 মিমি অডিও জ্যাক দেখা গিয়েছে। Pixel 3 এর মতোই Pixel 3a ফোনের পিছনেও থাকছে ডুয়াল টোন ফিনিশ। এই ছবিতে Google Pixel 3a, Pixel 3a XL ফোনে তুলনামুলক চওড়া বেজেল দেখা গিয়েছে। অনেকেই মনে করছে ডুয়াল ফ্রন্ট স্টেরিও স্পিকার ব্যবহারের জন্যই এই ফোনে চওড়া বেজেল ব্যবহার করেছে Google।

google pixel 3a launch date teaser google store Google Store


ছবি: Google Store

এতদিন Pixel সিরিজের সব ফোনে ফ্ল্যাগশিপ চিপসেট ব্যবহার করেছিল Google। Pixel 3 আর Pixel 3 XL ফোনে রয়েছে Snapdragon 845 চিপসেট। তবে Pixel 3a ফোনে মিডরেঞ্জ স্পেসিফিকেশন ব্যবহার করছে ক্যালিফোর্নিয়ার কোম্পানিটি। Pixel 3a ফোনে থাকছে একটি 5.6 ইঞ্চি FHD+ ডিসপ্লে আর 4GB RAM। অন্যদিকে Pixel 3a XL ফোনে থাকছে 6 ইঞ্চি FHD+ ডিসপ্লে, Snapdragon 670 চিপসেট। কালো ও আইরিস কালারে পাওয়া যাবে এই দুটি স্মার্টফোন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.