আজ লঞ্চ হবে Google Pixel 3 আর Pixel 3 XL: লঞ্চ ইভেন্ট সরাসরি দেখবেন কীভাবে?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আজ লঞ্চ হবে Google Pixel 3 আর Pixel 3 XL: লঞ্চ ইভেন্ট সরাসরি দেখবেন কীভাবে?

Photo Credit: WinFuture.de

Google Pixel 3 আর Pixel 3 XL ফোনে থাকবে লেটেস্ট Android 9.0 Pie অপেরাটিং সিস্টেম

হাইলাইট
  • মঙ্গলবার নিউ ইয়র্কে এই ইভেন্টে লঞ্চ হবে Pixel 3 আর Pixel 3 XL
  • ভারতীয় সময় রাত 8টা 30মিনিটে শুরু হবে এই ইভেন্ট
  • YouTube এর মাধ্যমে সরাসরি এই ইভেন্ট দেখা যাবে

 

মঙ্গলবার লঞ্চ হবে Google Pixel 3 আর Pixel 3 XL। দুটি ফোনেই থাকবে লেটেস্ট Android 9.0 Pie অপেরাটিং সিস্টেম, Snapdragon 845 চিপসেট। Pixel 3 XL ফোনের ডিসপ্লের উপরে থাকবে একটি কালো নচ। ইতিমধ্যেই ইন্টারনেটে একাধিক রঙে দেখা গিয়েছে এই দুটি স্মার্টফোন। একইই ইভেন্টে লঞ্চ হবে নতুন জেনারেশানের Chromecast, আর নতুন Pixel Slate ট্যাবলেট।

মঙ্গলবার নিউ ইয়র্কে এই ইভেন্টে লঞ্চ হবে Pixel 3 আর Pixel 3 XL। মঙ্গলবার ভারতীয় সময় রাত 8টা 30মিনিটে শুরু হবে এই ইভেন্ট। YouTube এ Made by Google চ্যানেল থেকে সরাসরি এই ইভেন্ট দেখা যাবে।

Google Pixel 3 আর Pixel 3 XL স্পেসিফিকেশান

Google Pixel 3 তে থাকবে 5.5 ইঞ্চি FHD+ ডিসপ্লে। অন্যদিকে Pixel 3 XL এ থাকবে একটি 6.3 ইঞ্চি QHD+ ডিসপ্লে। দুটি ফোনেই থাকবে Snapdragon 845 চিপসেট, 4GB RAM। নতুন জেনারেশানের Pixel ফোনে থাকবে ডুয়াল সেলফি ক্যামেরা। ফোনের পিছনে থাকবে একটি 12.2 MP ক্যামেরা।

64GB ও 128GB স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে নতুন Pixel 3 আর Pixel 3 XL। Pixel 3 এর ভিতরে থাকতে পারে 2915 mAh ব্যাটারি অন্যদিকে Pixel 3 XL এর ভিতরে থাকতে পারে 3430 mAh ব্যাটারি। কানেক্টিভিটির জন্য Pixel 3 আর Pixel 3 XL এর ভিতরে থাকবে 4G VoLTE, Wi-Fi, Bluetooth, GPS/ A-GPS আর USB Type-C। Pixel 3 এর ওজন 148 গ্রাম, অন্যদিকে Pixel 3 XL এর ওজন 184 গ্রাম।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.