কবে বাজারে আসবে নতুন Pixel 3 আর Pixel 3 XL? জানালো Google

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
কবে বাজারে আসবে নতুন Pixel 3 আর Pixel 3 XL? জানালো Google

Photo Credit: 9to5Google

বিভিন্ন সংবাদ মাধ্যমকে Pixel 3 আর Pixel 3 XL লঞ্চ ইভেন্টের আমন্ত্রণ পত্র পাঠাতে শুরু করেছে Google।

হাইলাইট
  • 9 অক্টোবর লঞ্চ হবে Pixel 3 আর Pixel 3 XL
  • নিউ ইয়র্কে এক ইভেন্টে বাজারে আসবে এই দুই স্মার্টফোন
  • একই ইভেন্টে লঞ্চ হতে পারে নতুন Pixelbook

অপেক্ষার অবসান। 9 অক্টোবর লঞ্চ হবে Pixel 3 আর Pixel 3 XL। নিউ ইয়র্কে এক ইভেন্টে রবিবার বিশ্বের সামনে আসতে চলেছে দুটি নতুন Google স্মার্টফোন। এর আগে কোম্পানির সব হার্ডওয়্যার লঞ্চ হয়েছে ক্যালিফোর্নিয়ার সান ফ্রান্সিস্কোতে। এই প্রথম নিউ ইয়র্কে Google-এর কোন হার্ডওয়্যার লঞ্চ হতে চলেছে। এই একই ইভেন্টে লঞ্চ হতে পারে নতুন Pixelbook।

ইতিমধ্যেই বিভিন্ন সংবাদ মাধ্যমকে Pixel 3 আর Pixel 3 XL লঞ্চ ইভেন্টের আমন্ত্রণ পত্র পাঠাতে শুরু করেছে Google। এই আপন্ত্রন পত্রে 3 নম্বরটি দেখা গিয়েছে। আমন্ত্রণ পত্রে লেখা আছে “I <3 NY”। এর ফলেই বোঝা যাচ্ছে এই ইভেন্টে লঞ্চ হবে নতুন Pixel 3 আর Pixel 3 XL।

ইতিমধ্যেই একাধিক রিপোর্টে Pixel 3 আর Pixel 3 XL ফোনের ছবি ও স্পেসিফিকেশান ফাঁস হয়ে গিয়েছে। একাধিক রিপোর্ট থেকে জানা গিয়েছে নতুন Pixel 3 তে থাকবে 5.5 ইঞ্চি ডিসপ্লে, Snapdragon 845 চিপসেট আর 2915 mAh ব্যাটারি।

অন্যদিকে Pixel 3 XL ফোনে ডিসপ্লের উপরে একটি কালো নচ থাকবে। দুটি ফোনের পিছনে একটি ক্যামেরা থাকলেও সামনে দুটি করে ক্যামেরা থাকবে। সম্প্রতি কানাডায় এক ট্যাক্সির পিছনের সিট থেকে একটি Pixel 3 XL ফোন পাওয়া গিয়েছিল। এই ছবি প্রকাশ পায় ইন্টারনেটে। এই ছবিতে দেখা যাচ্ছে Pixel 3 XL এর ডিসপ্লের উপরে একটি কালো নচ থাকবে। এর সাথেই এই ফোনে Android 9.0 Pie অপারেটিং সিস্টেম চলছে। ডিসপ্লের নীচে একটি স্পিকার গ্রিল দেখা গিয়েছে। অর্থাৎ Pixel 3 XL এ থাকতে চলেছে ফ্রন্ট ফেসিং স্টিরিও স্পিকার। আগামী 4 অক্টোবর লঞ্চ হতে পারে এই ফোন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.