খারাপ Pixel 3 এর পরিবর্তে টাকা ফেরৎ চেয়েছিলেন গ্রাহক, বদলে 10 টি নতুন ফোন পাঠিয়ে দিল Google

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
খারাপ Pixel 3 এর পরিবর্তে টাকা ফেরৎ চেয়েছিলেন গ্রাহক, বদলে 10 টি নতুন ফোন পাঠিয়ে দিল Google

Photo Credit: Imgur/ Cheetohz

নতুন Pixel 3 ফোন কেনার পরে তা খারাপ বেরিয়েছিল। তাই Google এর কাছে টাকা ফেরৎ চেয়েছিলেন গ্রাহক। পরিবর্তে 10 টি নতুন Pixel 3 পাঠিয়ে দিয়েছে Google। যার মূল্য প্রায় 9,000 মার্কিন ডলার (6,17,900 টাকা)। একটি সাদা Pixel 3 খারাপ হওয়ার জন্য কোম্পানির কাছে ফেরৎ পাঠিয়েছিলেন ঐ গ্রাহক। পরিবর্তে তার কাছে পৌঁছেছে 10 টি নতুন পিঙ্ক Pixel 3।

“সব কোম্পানির গ্রাহক পরিষেবাতে কিছু সমস্যা থাকে। কিন্তু Google সব সময় সমস্যা আরও বাড়িয়ে তোলে।” এক রেডিট পোস্টে জানানো হয়েছে।

“খারাপ Pixel 3 ফেরত পাঠানোর পরেও কোম্পানি টাকা ফেরৎ দেয়নি। পরিবর্তে 10 টি নতুন Pixel 3 পাঠিয়ে দিয়েছে Google।” Android Police ওয়েবসাইটে প্রকাশিত এক রিপোর্টে জানানো হয়েছে।

এবার Google এর ফোনগুলি ফেরৎ চাইতে না পারলেও গ্রাহক কিন্তু এই ফোন ফিরিয়ে দিতে চায়। তিনি জানিয়েছেন প্রথম Pixel 3 এর জন্য মাত্র 80 মার্কিন ডলার ফেরত পেয়েছেন তিনি।

“আমি এখনও Google এর কাছে 900 মার্কিন ডলার পাই। গ্রাহক অন্য এক অর্ডারে আলাদা ভাবে একটি পিঙ্ক Pixel 3 অর্ডার বকরেছিলেন। Google ওয়্যারহাউজে যিনি এই অর্ডার শিপ করেছিলেন তিনি ভুল করে 10 টি ফোন পাঠিয়ে দিয়েছেন। এর পরে আমার কাছে এই ফোনগুলি পৌঁছেছে।” জানিয়েছেন ঐ গ্রাহক।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন