Flipkart Big Shopping Days Sale: কোন ফোনে কত ডিসকাউন্ট?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Flipkart Big Shopping Days Sale: কোন ফোনে কত ডিসকাউন্ট?

Photo Credit: Flipkart

15 থেকে 19 মে পর্যন্ত Flipkart এ সস্তা হবে স্মার্টফোন, ক্যামেরা, ল্যাপটপ, টিভি, স্পিকার সহ বিভিন্ন জনপ্রিয় প্রোডাক্ট

হাইলাইট
  • আগামী সপ্তাহে আবার নতুন অফার নিয়ে হাজির হচ্ছে Flipkart
  • HDFC ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা অতিরিক্ত 10 শতাংশ ছাড় পাবেন
  • 15 থেকে 19 মে পর্যন্ত Flipkart এ এই সেল চলবে

আগামী সপ্তাহে আবার নতুন অফার নিয়ে হাজির হচ্ছে Flipkart। Big Shopping Days Sale –এ সস্তা হবে স্মার্টফোন, ক্যামেরা, ল্যাপটপ, টিভি, স্পিকার সহ বিভিন্ন জনপ্রিয় প্রোডাক্ট। এই সেলে HDFC ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা অতিরিক্ত 10 শতাংশ ছাড় পাবেন। 15 থেকে 19 মে পর্যন্ত Flipkart এ এই সেল চলবে।

Flipkart Big Shopping Days সেলের টিজার পেজে ইতিমধ্যেই জনপ্রিয় সব স্মার্টফোনে ছাড় দেওয়ার ঘোষনা করেছে ই-কমার্স কোম্পানিটি। এই সেলে সস্তা হবে Samsung Galaxy J6। এছাড়াও সস্তা হবে Asus Zonfone Max Pro M1। মাত্র 7,999 টাকা থেকে এই ফোনের দাম শুরু হবে।

6,999 টাকায় পাওয়া যাবে realme C1। এছাড়াও 14,490 টাকায় Oppo K1 ফোনের 4GB RAM আর 64GB স্টোরেজ ভেরিয়েন্ট পাওয়া যাবে। সাথে থাকছে নো কস্ট ই এম আই এর সুবিধা।

এছাড়াও 7,999 টাকায় পাওয়া যাবে Nokia 5.1 Plus। Nokia 6.1 Plus এর দাম শুরু হচ্ছে 12,999 টাকা থেকে।

Big Shopping Days সেলে সস্তা হবে একাধিক Honor স্মার্টফোন। 12,999 তাকায় পাওয়া যাবে Honor 10 Lite। Honor 9 Lite সস্তা হয়ে 7,999 তাকায় পাওয়া যাবে। এছাড়াও সস্তা হচ্ছে Honor 8X। 19,999 টাকার পরিবর্তে 14,999 টাকায় পাওয়া যাবে এই স্মার্টফোন।

বিভিন্ন জনপ্রিয় স্মার্টফোন সস্তা হওয়ার সাথেই এই সেলের সময় সম্প্রতি লঞ্চ হওয়া Redmi Note 7 Pro, Realme 3 Pro এর মতো ফোনগুলি ফ্ল্যাশ সেলে বিক্রি করবে Flipkart। এই ফোনগুলিতে কোন ফ্ল্যাট ডিসকাউন্ট পাওয়া না গেলেও থাকছে বান্ডেলড অফার।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.