Flipkart Big Shopping Days 2019: মোবাইল ফোন, ল্যাপটপ এবং টিভিতে সেরা অফার

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Flipkart Big Shopping Days 2019: মোবাইল ফোন, ল্যাপটপ এবং টিভিতে সেরা অফার

ফ্লিপকার্ট বিগ শপিংয়ে মোবাইল ফোনে সেরা অফার

হাইলাইট
  • হুররে! ফের চলে এসেছে ফ্লিপকার্টে প্রচুর কেনাকাটা করার দুর্দান্ত সুযোগ
  • এক একরকম জিনিসে এক একরকম অফার রয়েছে
  • এই কেনাকাটায় রয়েছে আরও একটি অফার

হুররে! ফের চলে এসেছে ফ্লিপকার্টে প্রচুর কেনাকাটা করার দুর্দান্ত সুযোগ। ফ্লিপকার্টের এই বিগ শপিংয়ের আওতায় রয়েছে মোবাইল ফোন, ল্যাপটপ, টিভি এবং আরও অনেক কিছু। এক একরকম জিনিসে এক একরকম অফার রয়েছে। বিরাট কেনাকাটার এই সুযোগ আপনি পাবেন ৫  ডিসেম্বর পর্যন্ত। এই কেনাকাটায় রয়েছে আরও একটি অফার। ফ্লিপকার্ট এইচডিএফসি ব্যাংকের সঙ্গে হাত মিলিয়ে ৪,৯৯৯ টাকার উপরে কেনাকাটায় আরও ১০ শতাংশ তাৎক্ষণিক ছাড় (১,২৫০ টাকা পর্যন্ত) দেওয়ার ঘোষণা করেছে। এই পাঁচ দিনের কেনাকাটার সুযোগের মধ্যে বেশিরভাগই ইলেক্ট্রনিক্স এবং হোম অ্যাপ্লায়েন্সের এক্সচেঞ্জ অফার রয়েছে এবং এক্ষেত্রে ইএমআইয়ের মাধ্যমে টাকা দেওয়ারও অন্তর্ভুক্ত রয়েছে। তবে ফ্লিপকার্টের বিগ শপিংয়ে আপনি কেনাকাটা করতে পারেন এমন কয়েকটি সেরা ডিল এবং অফার আপনার সুবিধার জন্যে বেছে নিয়েছি।

Flipkart Big Shopping Days sale 2019 - ফ্লিপকার্ট বিগ শপিংয়ে মোবাইল ফোনে সেরা অফার

Redmi Note 7 Pro
ফ্লিপকার্টের এই অফারে রেডমি নোট সেভেন প্রো (৪ জিবি, ৬৪ জিবি) আপনি কিনতে পারবেন ১০,৯৯৯ (এমআরপি ১৫,৯৯৯)। ফোনটির দাম চলতি বছরের অক্টোবরে কমে যদিও আছে ১১,৯৯৯। আর যদি এইচডিএফসি ব্যাংকের কার্ড ব্যবহার করে কেনেন তাহলে অতিরিক্ত ১০ শতাংশ তাৎক্ষণিক ছাড় পাবেন আপনি। আর আপনি যদি আপনার পুরানো স্মার্টফোনটির বদলে ওই ফোন কিনতে যান তাহলে আপনি ফোনটি কিনতে পারবেন ১০,৮০০ টাকা।

দাম: ১০,৯৯৯ টাকা। (সর্বাধিক বিক্রয়মূল্য ১৫,৯৯৯ টাকা)

Price: Rs. 10,999 (MRP Rs. 15,999)

Realme 5 Pro
ফ্লিপকার্টের বিগ শপিংয়ে যদিও রিয়েলমি ফাইভ প্রো-তে কোনও ফ্ল্যাট ছাড় দেওয়া হচ্ছে না তবুও আপনি অনলাইনে এটি কিনলে মোট দামের থেকে ১,০০০টাকা কমে ফোনটি কিনতে পারেন। পাশাপাশি পুরনো ফোনের বদলে এটি কিনলে সেক্ষেত্রে এটির দাম হবে ১০,৮০০ টাকা। রিয়েলমি ফাইভ প্রোতে একটি কোয়াড রিয়ার ক্যামেরা এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১২ চিপসেট এবং ৪ জিবি র‌্যাম আছে।

দাম: ১১,৯৯৯ (ছাড়ের পরে কার্যকর)

Price: Rs. 11,999 (effective after discount)

Vivo Z1 Pro

ভিভো জেড ওয়ান প্রো-এর ৪ জিবি র‌্যাম,  ৬৪ জিবি স্টোরেজ সমেত এই ফোনটির দাম  পড়ছে ১২,৯৯০  (সর্বাধিক বিক্রয়মূল্য  ১৫,৯৯০ টাকা)।  এছাড়াও ফ্লিপকার্টে পুরনো ফোন এক্সচেঞ্জ করলে অফার দিচ্ছে ১০,৮৮০ টাকা। আর যদি এইচডিএফসি ব্যাংকের কার্ড ব্যবহার করে কেনেন তাহলে অতিরিক্ত ১০ শতাংশ তাৎক্ষণিক ছাড় পাবেন আপনি।

দাম: ১২,৯৯০ টাকা।  (সর্বাধিক বিক্রয়মূল্য ১৫,৯৯০ টাকা)

Price: Rs. 12,990 (MRP Rs. 15,990)

Redmi K20
জনপ্রিয় রেডমি কে টোয়েন্টি, এই স্মার্টফোনটির দাম কমে ১৯,৯৯৯ টাকা হয়েছে (সর্বাধিক বিক্রয়মূল্য ২২,৯৯৯ টাকা)। তাই এই সুযোগ হাতছাড়া করবেন না।

দাম: ১৯,৯৯৯ টাকা। (সর্বাধিক বিক্রয়মূল্য ২২,৯৯৯ টাকা)

Price: Rs. 19,999 (MRP Rs. 22,999)

Samsung Galaxy S9
স্যামসাংয়ের পুরানো গ্যালাক্সি এস নাইন (৪ জিবি, ৬৪ জিবি) স্মার্টফোনের দাম কমে ফ্লিপকার্টে মিলবে ২৭,৯৯৯ (সর্বাধিক বিক্রয়মূল্য ৬২,৫০০ টাকা)। এই স্মার্টফোনে রয়েছে স্যামসাংয়ের এক্সিনোস ৯৮১০ চিপসেট এবং  ৪ জিবি র‌্যাম । এই ফোনে রয়েছে ১২-মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা ।

দাম: ২৭,৯৯৯ টাকা। (সর্বাধিক বিক্রয়মূল্য ৬২,৫০০ টাকা)

Price: Rs. 27,999 (MRP Rs. 62,500)

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.