ফিরে এল Flipkart Big Billion Days Sale, সেরা অফারগুলি দেখে নিন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ফিরে এল Flipkart Big Billion Days Sale, সেরা অফারগুলি দেখে নিন

4 অক্টোবর পর্যন্ত এই সেল চলবে

হাইলাইট
  • 29 সেপ্টেম্বর শুরু হচ্ছেFlipkart Big Billion Days 2019
  • Flipkart Plus গ্রাহকরা 4 ঘন্টা আগে অংশ নিতে পারবেন
  • 4 অক্টোবর পর্যন্ত এই সেল চলবে

মহালয়ার পরেই ধামাকা সেল নিয়ে আসছে Flipkart। 29 সেপ্টেম্বর শুরু হচ্ছে Flipkart Big Billion Days 2019। 4 অক্টোবর পর্যন্ত এই সেল চলবে। প্রায় সব বিভাগের প্রোডাক্টে ছাড় পাওয়া যাবে। তবে মোবাইল, ইলেকট্রনিক ডিভাইস ও অ্যাকসেসারিজে সেল শুরু হচ্ছে 30 সেপ্টেম্বর। অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট ও ডেবিট কার্ড আর আইসিআইসিআই ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য 10 শতাংশ ছাড় থাকছে। তবে কার্ড ছাড়াও ক্রেডিট, ফ্লিপকার্ট পে লেটার আর নো কস্ট ইএমআই এর সুবিধা থাকছে।

চলতি মাসে শুরু হবে Amazon Great Indian Festival 2019: সেরা অফারগুলি দেখে নিন

Flipkart Plus গ্রাহকরা এই সেলে 4 ঘন্টা আগে অংশ নিতে পারবেন। Flipkart জানিয়েছেন, “মোবাইল, গ্যাজেট, টিভি, অ্যাপলায়েন্স, ফ্যাশান, পার্সোনাল কেয়ার, আসবাব সব বিভিন্ন বিভাগের প্রোডাক্ট সস্তা হবে এই সেলে।” 30 সেপ্টেম্বর থেকে মোবাইল, ইলেকট্রনিক্স আত অ্যাকসেসারিজে সেল শুরু হবে। তবে কোন প্রোডাক্টে কত ছাড় পাওয়া যাবে প্রকাশ করেনি ই-কমার্স কোম্পানিটি।

এই প্রথম গ্রাহকের জন্য বিভিন্ন অ্যাপনায়েন্সে বিমার সুবিধা নিয়ে আসছে Flipkart। এছাড়াও 30,000 পিন কোডে পিক আর সার্ভিস শুরু হয়েছে। এই সেলে Flipkart Axis ব্যাঙ্ক ক্রেডিট কার্ড গ্রাহকরা 10 শতাংশ ছাড়ের সাথেই 5 শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক পাবেন।

এই সেলে নির্দিষ্ট কিছু প্রোডাক্টে চার গুন বেশি সুপার কয়েন দেবে Flipkart। থাকছে এক্সক্লিউসিভ রিওয়ার্ড। অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভট্ট, বিরাট কোহলি, এমএস ধোনি, পুনেথ রাজকুমার, দুল্কর সালমান এবং মহেশ বাবুর মতো সেলিব্রিটিদের সাথে হাত মিলিয়ে এই বছর Big Billion Days সেলের প্রচার করবে Flipkart।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.