Nokia 6.1 Plus, Asus Zenfone Max Pro M1 এর থেকে কতটা ভালো Redmi Note 6 Pro?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Nokia 6.1 Plus, Asus Zenfone Max Pro M1 এর থেকে কতটা ভালো Redmi Note 6 Pro?

বৃহস্পতিবার ভারতে লঞ্চ হয়েছে Redmi Note 6 Pro। জনপ্রিয় Redmi Note 5 Pro ফোনের উত্তরসূরি Redmi Note 6 Pro। তাই নতুন এই ফোন লঞ্চের পর থেকেই প্রত্যাশার পারদ তুঙ্গে উঠেছে। 15,000 টাকার নীচে ভারতের স্মার্টফোন ইতিহাসে সব থেকে সফল স্মার্টফোন Redmi Note 5 Pro। Redmi Note 5 Pro এর মতোই Redmi Note 6 Pro ফোনের ভিতরেও থাকবে Snapdragon 636 চিপসেট, 4GB/6GB RAM আর 64 GB স্টোরেজ।

আরও পড়ুন: শুক্রবার কখন কোথায় পাওয়া যাবে Xiaomi Redmi Note 6 Pro?

তবে Redmi Note 6 Pro ফোনের ডিসপ্লের উপরে থাকবে একটি কালো নচ। এটি ভারতে ডিসপ্লে নচ সহ Xiaomi –র দ্বিতীয় স্মার্টফোন। এর আগে ভারতে Redmi 6 Pro ফোনের ডিসপ্লের উপরে নচ দেখা গিয়েছিল। তবে ডিসপ্লে নচ ছাড়াও ক্যামেরা বিভাগে বড় পরিবর্তন দেখা গিয়েছে। Redmi Note 6 Pro ফোনে সেলফি তোলার জন্য ফোনের সামনে ব্যবহার হয়েছে ডুয়াল ক্যামেরা। Redmi Note 5 Pro ফোনে সিঙ্গেল ফ্রন্ট ক্যামেরা ছিল।

আরও পড়ুন: Redmi Note 6 Pro রিভিউ

একই চিপসেট ব্যবহার করে ইতিমধ্যেই বাজারে রয়েছে Motorola One Power, Nokia 6.1 PlusAsus Zenfone Max Pro M1 এর মতো জনপ্রিয় ফোনগুলি। এই তিনটি ফোনেই স্টক অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেম চললেও Redmi Note 6 Pro তে চলবে কোম্পানি নিজস্ব MIUI ইউজার ইন্টারফেস। এর মধ্যে Motorola One Power, Nokia 6.1 Plus ফোনে Redmi Note 6 Pro এর মতোই ডিসপ্লের উপরে নচ রয়েছে।

আরও পড়ুন: চারটি ক্যামেরা, ডিসপ্লে নচ সহ ভারতে এল Redmi Note 6 Pro

অন্যান্য হার্ডওয়্যারের মতোই Redmi Note 5 Pro এর মতোই Redmi Note 6 Pro ফোনেও ব্যবহার হয়েছে একই 4,000 mAh ব্যাটারি। ফলে দুটি ফোনে একই রকম ব্যাটারি ব্যাক আপ পাওয়া যাবে। তবে Redmi Note 6 Pro ফোনে তুনলামুলক বড় ডিসপ্লে থাকায় ব্যাক আপ সামান্য কম হবে। যদিও তা নিঃসন্দেহে এক চার্জে গোটা দিন কাটানোর জন্য যথেষ্ট।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.