2018 সালে সবথেকে বেশি বিক্রি হয়েছে এই স্মার্টফোনগুলি

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
2018 সালে সবথেকে বেশি বিক্রি হয়েছে এই স্মার্টফোনগুলি

এই বছর Flipkart থেকে সবথেকে বেশি বিক্রি হওয়া ফোনগুলি হল Realme 2, Redmi Note 5 Pro, Asus ZenFone Max Pro M1 আর Honor 9 Lite

হাইলাইট
  • স্মার্টফোনের বাজারে স্মরনীয় হয়ে থাকবে 2018 সাল
  • এই বছরেও জনপ্রিয় ছিল Xiaomi
  • 10 লক্ষ স্মার্টফোন বিক্রি রেকর্ড করেছিল Realme, Honor, Asus

স্মার্টফোনের বাজারে স্মরনীয় হয়ে থাকবে 2018 সাল। এর আগে কোন বছর ভারতে এত ফোন বিক্রি হয়নি। এই বছর এখাধিক পুরনো ব্র্যান্ড ভারতে তাদের জমি শক্ত করেছে, একই ভাবে উঠে এসেছে নতুন ব্র্যান্ডগুলি। দিনের শেষে গ্রাহক কোন স্মার্টফোন কিনলেন সেটাই আসল।

বছর শেষে আমরা Flipkart কে 2018 সালের সবথেকে বেশি বিক্রি হওয়া ফোনের তালিকা প্রশ করতে অনুরোধ করেছিলাম। এই তালিকায় সারা বছরের স্মার্টফোন বিক্রি সাথেই দীপাবলীর আগে বিশেষ সেলে বিক্রি হওয়া স্মার্টফোনের সংখ্যাও জানিয়েছে Flipkart।

 

আরও পড়ুন: 2019 সালে এই পরিষেবাগুলি নিয়ে আসছে Jio

এই বছর সব অনলাইন ওয়াবসাইট একের পর এক সেল নিয়ে হাজির হয়েছিল। গত কয়েক বছরের মতো এই বছরেও জনপ্রিয় ছিল Xiaomi। এই সেলে Flipkart থেকে 10 লক্ষ স্মার্টফোন বিক্রি রেকর্ড করেছিল Realme, Honor, Asus।

দীপাবলী সেলে Flipkart থেকে মোট 20 লক্ষ Realme 2 বিক্রি হয়েছে। এই সেলে বিক্রি 10 লক্ষ্য ছাড়িয়েছে Asus ZenFone Max Pro M1 ফোনের। এছাড়াও জনপ্রিয়তার তালিকায় উপরে ছিল Redmi Note 5 Pro, Redmi 5A আর Honor 9 Lite।

 

আরও পড়ুন: Xiaomi Redmi Note 6 Pro আর Asus ZenFone Max Pro M2: কে কাকে টেক্কা দিল?

Flipkart জানিয়েছে 2018 সালে স্মার্টফোন বিক্রিতে জনপ্রিয় ছিল মিডরেঞ্জ সেগমেন্ট। এই বছর Flipkart থেকে সবথেকে বেশি বিক্রি হওয়া ফোনগুলি হল Realme 2, Redmi Note 5 Pro, Asus ZenFone Max Pro M1 আর Honor 9 Lite। বাজেট সেগমেন্টে সব থেকে বেশি বিক্রি হয়েছে Redmi 5A, Redmi 6 আর Realme C1 ফোনগুলি।

 

আরও পড়ুন: সস্তা হল Oppo A3s

উৎসবের মরশুমে সবথেকে বেশি বিক্রি হয়েছে Xiaomi আর Realme স্মার্টফোন। কম দামে দারুন কনফিগারেশান দিয়ে গ্রাহকের মন জিতেছে এই দুটি ব্র্যান্ড। উৎসবের সেলে Flipkart থেকে সবথেকে বেশি বিক্রি হয়েছে Redmi Note 5 Pro, Realme 2, Redmi 6, Realme 2 Pro আর Redmi 5A ফোনগুলি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.