মিডরেঞ্জ বাজারের দখল নিতে দুটি নতুন ফোন লঞ্চ করল Asus: দাম ও স্পেসিফিকেশন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
মিডরেঞ্জ বাজারের দখল নিতে দুটি নতুন ফোন লঞ্চ করল Asus: দাম ও স্পেসিফিকেশন

Asus ZenFone Max Shot (বাঁ দিকে), ZenFone Max Plus M2 (ডান দিকে)

হাইলাইট
  • Asus ZenFone Max Shot ফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা
  • ZenFone Max Plus M2 ফোনে রয়েছে ডুয়াল ক্যামেরা
  • দুটি ফোনে থাকছে Qualcomm SiP 1 চিপসেট

স্মার্টফোন লাইন আপকে আরও শক্ত করতে দুটি নতুন ফোন লঞ্চ করল Asus। এই দুটি ফোন হল Asus ZenFone Max Shot আর ZenFone Max Plus M2। বৃহস্পতিবার ব্রাজিলে এই দুটি ফোন লঞ্চ হয়েছে। দুটি ফোনেই থাকছে Qualcomm এর লেটেস্ট সিস্টেম ইন প্যাকেজ (SiP) চিপসেট। দুটি ফোনে প্রায় একই ডিসপ্লে ও ডিজাইন ব্যবহার করেছে তাইওয়ানের কোম্পানিটি।

Asus ZenFone Max Shot আর ZenFone Max Plus M2 এর দাম

ব্রাজিলে Asus ZenFone Max Shot এর দাম শুরু হচ্ছে 1,349 ব্রাজিলিয়ান রিয়েল (প্রায় 25,800 টাকা) থেকে। টপ ভেরিয়েন্টে Asus ZenFone Max Shot ফোনের দাম 1,549 ব্রাজিলিয়ান রিয়েল (প্রায় 29,600 টাকা)। ZenFone Max Plus M2 এর দাম 1,299 ব্রাজিলিয়ান রিয়েল (প্রায় 24,800 টাকা)।

asus zenfone max shot plus m2 Asus ZenFone Max Shot

তিনটি রঙে পাওয়া যাবে Asus ZenFone Max Shot

Asus ZenFone Max Shot আর ZenFone Max Plus M2 স্পেসিফিকেশন

Asus ZenFone Max Shot আর ZenFone Max Plus M2 ফোনে থাকছে Qualcomm SiP 1 চিপসেট। এই চিপসেটে থাকছে 14 ন্যানোমিটার প্রসেসের অক্টা-কোর প্রসেসার আর Adreno 506 GPU। Asus ZenFone Max Shot আর ZenFone Max Plus M2 ফোনে থাকছে 6.26 ইঞ্চি FHD+ ডিসপ্লে। থাকছে ডুয়াল 4G সাপোর্ট আর 4,000 mAh ব্যাটারি।

ছবি তোলার জন্য Asus ZenFone Max Shot ফোনে রয়েছে একটি 12 মেগাপিক্সেল + 8 মেগাপিক্সেল + 5 মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেট আপ। ZenFone Max Plus M2 ফোনের পিছনে থাকছে 12 মেগাপিক্সেল + 5 মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেট আপ। দুটি ফোনেই থাকছে 8 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। লঞ্চের সময় Asus ZenFone Max Shot আর ZenFone Max Plus M2 ফোনে Android 8.1 Oreo অপারেটিং সিস্টেম চললেও শিঘ্রই এই দুটি ফোনে পৌঁছে যাবে Android 9 Pie আপডেট।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.