এপ্রিল মাসে জনপ্রিয় তিনটি Asus ফোনে পৌঁছাবে Android Pie

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এপ্রিল মাসে জনপ্রিয় তিনটি Asus ফোনে পৌঁছাবে Android Pie

Asus ZenFone Max Pro M1, ZenFone Max Pro M2 আর ZenFone Max M2 ফোনে পৌছাবে Android Pie আপডেট।

হাইলাইট
  • Asus ZenFone Max Pro M1, ZenFone Max Pro M2 আর ZenFone Max M2 ফোনে পৌছাবে
  • Android Pie আপডেট পৌঁছাবে এই তিন ফোনে
  • ডিসেম্বর মাসে এই আপডেট পৌঁছানোর কথা ছিল

Asus ZenFone Max Pro M1, ZenFone Max Pro M2 আর ZenFone Max M2 ফোনে পৌছাবে Android Pie আপডেট। 15 এপ্রিলের আগে এই তিন ফোনে এই আপডেট পাঠিয়ে দেবে Asus। ফেব্রুয়ারি মাসে এই তিন ফোনে Pie আপডেট পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি রাখতে না পারার জন্য দুঃখপ্রকাশ করেছে তাইওয়ানের কোম্পানিটি। সম্প্রতি Asus ZenFone Max Pro M1 আর ZenFone Max Pro M2 ফোনে Android Pie বিটা আপডেট পৌঁছেছিল।

“15 এপ্রিলের আগে Max Pro M1, Max Pro M2 আর ZenFone Max M2 ফোনে আমরা Android Pie আপডেট পৌঁছে দেব।” ফেসবুকে এই কথা জানিয়েছেন ভারতে কোম্পানির মোবাইল ব্যবসার প্রধান দীনেশ শর্মা।

জানুয়ারি মাসে ZenFone Max Pro M2 আর ZenFone Max M2 প্রতিশ্রুতি দিয়েছিল Asus। ডিসেম্বর মাসে এই দুটি ফোন লঞ্চের সময় এই কথা জানানো হয়েছিল। একই সাথে ফেব্রুয়ারি মাসে Asus ZenFone Max Pro M1 ফোনে Android Pie আপডেট পৌঁছানোর কথা ছিল।

 

 

সম্প্রতি OTA আপডেটের মাধ্যমে এক আপডেটে ZenFone Max Pro M2 আর ZenFone Max M2 ফোনে পৌঁছেছে ফেব্রুয়ারি মাসের অ্যানড্রয়েড সিকিউরিটি প্যাচ।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.