আজ Asus 6Z লঞ্চ লাইভ দেখুন এখানে: সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আজ Asus 6Z লঞ্চ লাইভ দেখুন এখানে: সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন

Asus 6Z ফোনে রয়েছে রোটেটিং ক্যামেরা

হাইলাইট
  • দুপুর 12 টা 30 মিনিটে ভারতে Asus 6Z লঞ্চ ইভেন্ট শুরু হবে
  • এই ফোনে রয়েছে ফ্লিপ ক্যামেরা
  • ZenFone 6 এর নাম বদলে আজ ভারতে আসছে Asus 6Z

ZenFone 6 এর নাম বদলে আজ ভারতে আসছে Asus 6Z। ইতিমধ্যেই জানা গিয়েছে শুধুমাত্র Flipkart থেকে এই ফোন পাওয়া যাবে। এই ফোনে রয়েছে ফ্লিপ ক্যামেরা। একই ক্যামেরা ব্যবহার করে পিছনে ও সামনের ক্যামেরার কাজ হবে। ফোনের রিয়ার ক্যামেরা মোটরের সাহায্যে উঠে সেলফি ক্যামেরার কাজ করবে। এই ক্যামেরায় রয়েছে 48 মেগাপিক্সেল গ্রাইমারি সেন্সার। সাথে থাকছে Snapdragon 855 চিপসেট আর 5,000 mAh ব্যাটারি।

মঙ্গলবার দুপুর 12 টা 30 মিনিটে ভারতে Asus 6Z লঞ্চ ইভেন্ট শুরু হবে। কোম্পানির Facebook, Twitter আর YouTube চ্যানেল থেকে সরাসরি এই ইভেন্ট সম্প্রচারিত হবে। লঞ্চ ইভেন্ট শুরু হওয়ার পরে নীচে প্লে বাটনে ক্লিক করে ভারতে Asus 6Z লঞ্চ সরাসরি দেখতে পাবেন।

ইউরোপে লঞ্চের সময় AsenFone 6 এর বেস ভেরিয়েন্টের দাম ছিল 499 ইউরো (প্রায় 39,100 টাকা)। এখাধিক স্টোরেজ ও মেমোরি ভেরিয়েন্টে এই ফোন পাওয়া যাবে।

ডুয়াল সিম Asus 6Z ফোনে Android 9.0 Pie অপারেটিং সিস্টেম চলবে। ফোনের উপরে থাকছে একটি 6.4 ইঞ্চি FHD+ IPS ডিসপ্লে। এই ডিসপ্লের উপরে কোন নচ থাকছে না। ফোনের ভিতরে থাকছে Snapdragon 855 চিপসেট, 8GB পর্যন্ত RAM আর 256GB পর্যন্ত স্টোরেজ।

ছবি তোলার জন্য Asus 6Z ফোনে থাকছে রোটেটিং ক্যামেরা। এই ফোনের রিয়ার ক্যামেরা মোটরের সাহায্যে ঘুরে সেলফি তুলতে পারবে। 6Z এর ডুয়াল ক্যামেরায় থাকছে একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার। সাথে থাকছে 13 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা।

Asus 6Z ফোনে থাকছে 5,000 mAh ব্যাটারি আর Quick Charge 4.0 সাপোর্ট। এই ফোনের ওজন 190 গ্রাম।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.