পারফর্মেন্সে বিশ্বে এক নম্বরে রয়েছে এই স্মার্টফোন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
পারফর্মেন্সে বিশ্বে এক নম্বরে রয়েছে এই স্মার্টফোন

অক্টোবর মাসে AnTuTu বেঞ্জমার্কে প্রথম তিনে রয়েছে Huawei Mate 20, Mate 20 Pro আর Mate 20 X

হাইলাইট
  • অক্টোবর মাসে AnTuTu বেঞ্জমার্কে এক নম্বরে রয়েছে Huawei Mate 20
  • এই ফোনে রয়েছে লেটেস্ট HiSilicon Kirin 980 চিপসেট
  • বিশ্বের অন্যতম জনপ্রিয় বেঞ্জমার্কিং সার্ভিস AnTuTu

স্মার্টফোনের পারফর্মেন্স মাপার টুল বেঞ্চমার্কিং। আর বিশ্বের অন্যতম জনপ্রিয় বেঞ্জমার্কিং সার্ভিস AnTuTu। সম্প্রতি অক্টোবর মাসের সেরা পারফর্মিং স্মার্টফোনের তালিকা লঞ্চ করেছে AnTuTu। সম্প্রতি প্রায় সব কোম্পানি নিজেদের ফ্ল্যাগশিপ লঞ্চ করেছে। আর AnTuTu র তালিকায় স্থান পেয়েছে এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলি।

অক্টোবর মাসে AnTuTu বেঞ্জমার্কে প্রথম তিনে রয়েছে Huawei Mate 20, Mate 20 Pro আর Mate 20 X। অক্টোবর মাসে বাজারে এসেছে Huawei এর ফ্ল্যাগশিপ সিরিজের এই তিনটি স্মার্টফোন। এই তিনটি ফোনেই রয়েছে লেটেস্ট HiSilicon Kirin 980 চিপসেট। এই চিপসেটে রয়েছে মাত্র 7Nm আর্কিটেকচার ডিজাইন। অন্যদিকে Snapdragon 845 চিপসেটে রয়েছে 10Nm আর্কিটেকচার। তাই প্রথম তিনে থাকা একটি স্মার্টফোনেও Snapdragon 845 চিপসেটের ফোন দেখা যায়নি।

antutu top 10 list weibo AnTuTu

Photo Credit: Weibo/ AnTuTu

অক্টোবর মাসের শেষ দিকে লঞ্চ হওয়া OnePlus 6T, Xiaomi Mi Mix 3 আর Honor Magic 2 এর মতো স্মার্টফোনগুলি এই তালিকায় স্থান পায়নি। AnTuTu বেঞ্চমার্ক তালিকায় এক নম্বরে রয়েছে Huawei Mate 20। এই ফোনটি 311,840 স্কোর করেছে। 307,693 স্কোর সহ দুই নম্বরে রয়েছে Mate 20 Pro। তিন নম্বরে Mate 20 X এর AnTuTuবেঞ্চমার্ক স্কোর 303,112।  

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.