একগুচ্ছ Xiaomi ফোনে দুর্দান্ত ছাড় নিয়ে এল Amazon

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
একগুচ্ছ Xiaomi ফোনে দুর্দান্ত ছাড় নিয়ে এল Amazon

Amazon.in এ শুরু হয়েছে Mi Days sales

হাইলাইট
  • Mi A2 ফোনের সাথে থাকছ Jio ক্যাশব্যাক অফার
  • সস্তা হয়েছে Redmi Y2, Redmi Note 5 Pro
  • থাকছ নো-কস্ট ইএমআই

কম দামে ভালো স্মার্টফোন কেনার চেষ্টা করছেন? আপনার জন্য দুর্দান্ত সুযোগ নিয়ে হাজির হল Amazon। জনপ্রিয় ই-কমার্স সাইটে শুরু হয়েছে Mi Days sales। এই সেলে সস্তা হয়েছে একাধিক জনপ্রিয় Xiaomi স্মার্টফোন। ভারতে কোম্পানির Redmi ও Mi সিরিজের ফোনগুলিতে ছাড় মিলছে। 6,500 টাকা পর্যন্ত ছাড় মিলবে Mi A2 ফোনে। আথে থাকছে ব্যাঙ্ক অফার ও নো-কস্ট ইএমআই এর সুবিধা। এই সেলে সস্তা হয়েছে Redmi Y2, Redmi Note 5 Pro,  Redmi 6 Pro এর মতো জনপ্রিয় ফোনগুলি।

জানুয়ারি মাসে 16,999 টাকায় লঞ্চ হয়েছিল Mi A2। 10,999 টাকায় এই ফোনের বেস ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে। 128GB স্টোরেজে Mi A2 কিনতে 15,999 টাকা খরচ হবে।

স্মার্টফোনে ডিসকাউন্টের সাথেই এই সেলে বিভিন্ন Xiaomi ফোনে নো-কস্ট ইএমআই এর সুবিধা দিচ্ছে Amazon। সাথে Axis Bank ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে অতিরিক্ত 5,000 টাকা ছাড়। আর পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জে কিনলে 11,300 টাকা অতিরিক্ত ছাড় মিলবে।

Mi Days sales এ 7,999 টাকায় পাওয়া যাচ্ছে Redmi Y2। 4GB RAM ভেরিয়েন্টে এই ফোন কিনতে 9,720 টাকা খরচ হবে। এই ফোন কেনার সময় পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জে 7,350 টাকা পর্যন্ত ছাড় মিলবে।

এই সেলে 10,999 টাকায় পাওয়া যাবে Redmi Note 5 Pro। এছাড়াও 8,999 টাকায় পাওয়া যাবে Redmi 6 Pro। একই সাথে সস্তা হয়েছে Redmi 6A, Redmi 6 আর Redmi 5।

Amazon ওয়েবসাইট থেকে Mi Days sales এর সব অফার বিস্তারে দেখে নেওয়া যাবে। একই সাথে Mi.com ওয়েবসাইটে চলছে Mi Super Sale। সেখানেও সব জনপ্রিয় Xiaomi স্মার্টফোনে ছাড় মিলবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.