Amazon Fab Phones Fest Sale: সস্তা হয়েছে এই স্মার্টফোনগুলি

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Amazon Fab Phones Fest Sale: সস্তা হয়েছে এই স্মার্টফোনগুলি

28 মার্চ পর্যন্ত চলবে Amazon Fab Phones Fest Sale

হাইলাইট
  • 28 মার্চ পর্যন্ত চলবে Amazon Fab Phones Fest Sale
  • থাকছে নো কস্ট ইএমআই, এক্সচেঞ্জ ও ব্যাঙ্ক অফার
  • সস্তা হয়েছে Realme U1, Huawei Y9 (2019) আর Vivo Y83 Pro

স্মার্টফোনে আবার সেল নিয়ে হাজির Amazon। এই অফারে একাধিক স্মার্টফোনে আকর্ষনীয় ছাড়ের সাথেই পুরনো স্মার্টফোনে থাকছে বিশেষ এক্সচেঞ্জ অফার। এর সাথেই সস্তা হয়েছে হেডফোন, পাওয়ার ব্যাঙ্ক, প্রোটেকটিভ কেসের মতো স্মার্টফোন অ্যাকসেসারিজ। 28 মার্চ পর্যন্ত চলবে Amazon Fab Phones Fest Sale। এই সেলে সস্তা হয়েছে Realme U1, Huawei Y9 (2019) আর Vivo Y83 Pro এর মতো জনপ্রিয় স্মার্টফোনগুলি। স্মার্টফোন ও অ্যাকসেসারিজে আকর্ষনীয় ছাড়ের সাথেই থাকছে নো কস্ট ইএমআই, এক্সচেঞ্জ ও ব্যাঙ্ক অফার।

Realme U1 ফোনে থাকছে 2,000 টাকা ছাড়। এখন Realme U1 এর দাম শুরু হচ্ছে 9,999 টাকা থেকে। 3GB RAM আর 32GB স্টোরেজ ভেরিয়েন্ট কিনতে এই টাকা খরচ হবে। সাথে থাকছে নো কস্ট ইএমআই, এক্সচেঞ্জ ও ব্যাঙ্ক অফার।

এই সেলে Huawei Y9 (2019) ফোনের দাম কমে হয়েছে 14,990 টাকা। 4GB RAM / 64GB স্টোরেজ ভেরিয়েন্টে এই ফোন পাওয়া যাবে। সাথে থাকছে নো কস্ট ইএমআই, এক্সচেঞ্জ ও ব্যাঙ্ক অফার।

এই সেলে সস্তা হয়েছে Vivo Y83 Pro। 15,990 টাকায় ভারতে এই ফোন লঞ্চ হলেও এখন 11,990 টাকায় ভারতে এই ফোন পাওয়া যাচ্ছে। সাথে থাকছে নো কস্ট ইএমআই, এক্সচেঞ্জ ও ব্যাঙ্ক অফার।

এই অফারে OnePlus 6T, Xiaomi Mi A2, Oppo F11 Pro আর Vivo V15 Pro কেনার সময় পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জে অতিরিক্ত ছাড় দেবে Amazon।  

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.