রবিবার গেমিং ল্যাপটপ লঞ্চ করবে Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
রবিবার গেমিং ল্যাপটপ লঞ্চ করবে Xiaomi

Photo Credit: Weibo

রবিবার গেমিং ল্যাপটপ লঞ্চ করবে Xiaomi

হাইলাইট
  • তিনটি ভেরিয়েন্টে এই ল্যাপটপ লঞ্চ করবে Xiaomi
  • এই ল্যাপটপে 144 Hz রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে
  • থাকবে Intel Core i7 আর Core i5 প্রসেসর

নতুন গেমিং ল্যাপটপ লঞ্চের তোড়জোড় শুরু করেছে Xiaomi। সম্প্রতি ইন্টারনেটে প্রকাশিত এক রিপোর্টে নতুন এই গেমিং ল্যাপটপের স্পেসিফিকেশন সামনে এসেছে। 4 অগাস্ট লঞ্চের আগে বাজার গরম করতে ইতিমধ্যেই কয়েকটি টিজার লঞ্চ করেছে বেজিং এর কোম্পানিটি।

সম্প্রতি প্রকাশিত রিপোর্টে Xiaomi -র গেমিং ল্যাপটপ সম্পর্কে একাধিক গুরুত্বপূর্ণ তথ্য সামনে এসেছে। রিপোর্টে জানা গিয়েছে এই ল্যাপটপে 144 Hz রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে। তিনটি ভেরিয়েন্টে এই ল্যাপটপ পাওয়া যাবে। এর মধ্যে দুটি ভেরিয়েন্টে থাকবে 9th Gen Intel Core i7 প্রসেসর, 16GB DDR4 RAM, 512GB SSD। একটি ভেরিয়েন্টে থাকবে Nvidia GeForce RTX 2060 GPU, অন্যটিতে থাকবে Nvidia GeForce GTX 1660 Ti GPU।

তৃতীয় ভেরিয়েন্টে থাকবে 9th Gen Intel Core i5 প্রসেসর, 8GB DDR4 RAM আর 512GB SSD। এই ভেরিয়েন্টের সাথে থাকবে একটি Nvidia GeForce GTX 1660 Ti GPU।

ইতিমধ্যেই চিনের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে  প্রায় প্রতিদিনই নতুন টিজার প্রকাশ করছে Xiaomi। সেখানে এই গেমিং ল্যাপটপ সম্পর্কে বিভিন্ন তথ্য প্রকাশ করলেও এখনও স্পেসিফিকেশোন সামনে আনেনি বেজিং এর কোম্পানিটি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.