নতুন ঠিকানা পেল PUBG

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
নতুন ঠিকানা পেল PUBG
হাইলাইট
  • PUBG Xbox One v 1.0 এর ডাউনলড সাইজ 13.54GB
  • এতদিন গেম প্রিভিউ মোডে Xbox One এ এই গেম খেলা যেত
  • পারফর্মেন্সে উন্নতি ও একাধিক বাগ ফিক্স হয়েছে

অবশেষে Xbox One এর জন্য লঞ্চ হল জনপ্রিয় কম্পিউটার ও মোবাইল গেম PUBG। এতদিন গেম প্রিভিউ মোডে Xbox One এ এই গেম খেলা যেত। এবার অ্যাচিভমেন্ট ওয়ার মোড ও গেমের মধ্যে বিভিন্ন জিনিস কেনা যাবে। PUBG Xbox One v 1.0 এর ডাউনলড সাইজ 13.54GB। এই গেমে একসাথে 100 জন খেলোয়াড় একসাথে PUBGখেলতে পারবেন। এর সাথেই আগের থেকে পারফর্মেন্সে উন্নতি ও একাধিক বাগ ফিক্স হয়েছে।

এবার থেকে Xbox One এ হাই রেসোলিউশানে সব টেক্সচার সহ PUBG ক্লোড করা যাবে। এর সাথে Xbox One থেকেই স্ট্রিমিং করা যাবে এই গেম। প্রিভিউ মোডে কিছু জিনিস তোলা যাচ্ছিল না। সেই সমস্যার সমাধান হয়েছে এই ভার্সানে। এর সাথেই ফ্রেম ড্রপের সমস্যা বন্ধ হয়েছে। এবার থেকে Xbox One এ PUBG গেম HDR মোড সাপোর্ট করবে। কয়েকটি জায়গাতে শটগান নেভিগাশানের সমস্যাও দূর হয়েছে এই গেমে।

PUBG খেলার জন্য সেরা প্ল্যাটফর্ম Xbox One। গেম প্রিভিউ মোড লঞ্চের পরে অনেকেই এই কথা জানিয়েছিলেন। তবে মোবাইলে PUBG আসার পরে সেই কথা বদলে গিয়েছিল। এবার Xbox One এর জন্য এই নতুন ভার্সান গেমারদের মন জয় করতে পারে কি না তা সময় বলবে। কয়েকদিনের মধ্যেই PS4 এর জন্যেও লঞ্চ হবে এই গেম।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.