লেটেস্ট প্রসেসর সহ লঞ্চ হল Mi Notebook Pro 15 Enhanced Edition

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
লেটেস্ট প্রসেসর সহ লঞ্চ হল Mi Notebook Pro 15 Enhanced Edition

Mi Notebook Pro 15 Enhanced Edition pre-sale has begun in China

হাইলাইট
  • Mi Notebook Pro 15 ল্যাপটপে Full HD ডিসপ্লে থাকছে
  • থাকছে 60Wh ব্যাটারি থাকছে
  • আর থাকছে Intel core i7-10510U প্রসেসর

আবার নতুন ল্যাপটপ নিয়ে এল Xiaomi। মঙ্গলবার চিনে লঞ্চ হয়েছে Mi Notebook Pro 15 Enhanced Edition। Mi Notebook Pro সিরিজের নতুন ল্যাপটপে থাকছে ডুয়াল ফ্যান সিস্টেম। যা এই ল্যাপটপের প্রসেসরকে ঠাণ্ডা রাখতে সাহায্য করবে। নতুন Mi Notebook Pro 15 এ থাকছে 15.6 ইঞ্চি Full HD ডিসপ্লে, 10th Gen Intel Core i7 প্রসেসর, 16GB RAM আর Nvidia GeForce MX250 গ্রাফিক্স। 1 নভেম্বর চিনে এই ল্যাপটপ বিক্রি শুরু হবে।

লঞ্চের সময় Xiaomi জানিয়েছে Mi Notebook Pro 15 Enhanced Edition এর দাম 6,999 ইউয়ান (প্রায় 70,100 টাকা)। ইতিমধ্যেই চিনে এই ল্যাপটপের প্রি-অর্ডার শুরু হয়েছে। 1 নভেম্বর শুরু হবে বিক্রি। মেটাল বডির এই ল্যাপটপে থাকছে ডার্ক গ্রে ফিনিশ।

বিক্রি শুরু হল ভারতে তৈরি iPhone XR

Mi Notebook Pro 15 স্পেসিফিকেশন

Mi Notebook Pro 15 ল্যাপটপে থাকছে একটি 15.6 ইঞ্চি Full HD ডিসপ্লে। ল্যাপটপের ভিতরে রয়েছে 10th Gen Intel Core i7 প্রসেসর। সাথে থাকছে 16GB RAM, 1TB স্টোরেজ আর Nvidia GeForce MX250  গ্রাফিক্স।

Mi Notebook Pro সিরিজের নতুন ল্যাপটপে একটি 60Wh ব্যাটারি ব্যবহার করেছে বেজিংয়ের কোম্পানিটি। থাকছে ফুল সাইজ ব্যাকলিট কি-বোর্ড। থাকছে একটি HDMI, USB Type-C পোর্ট আর একটি 3.5 মিমি অডিও জ্যাক। প্রায় 2 কিলোগ্রাম ওজনের এই ল্যাপটপ 16.9 মিমি চওড়া।

Mi Notebook Pro 15 সিরিজের ল্যাপটপে থাকছে আপগ্রেডেড প্রসেসর, আগের থেকে বেশি SSD স্টোরেজ আর সম্পূর্ণ নতুন সাউন্ড কার্ড। আপাতত শুধুমাত্র চিনেই এই ল্যাপটপ বিক্রি করবে Xiaomi।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.